বন্দরে ৭ বছরের শিশু ধর্ষনের মামলায়, লম্পট ধর্ষক নূর আলী গ্রেপ্তার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২

বন্দরে ৭ বছরের শিশু ধর্ষনের মামলায়, লম্পট ধর্ষক নূর আলী গ্রেপ্তার


বন্দরে ৭ বছরের শিশু ধর্ষনের মামলায়, লম্পট ধর্ষক নূর আলী গ্রেপ্তার


বন্দর প্রতিনিধিঃ  বন্দরে ৭ বছরে  শিশু কন্যাকে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষনের মামলায় পুলিশ লম্পট নূর আলী (৩৮)কে গ্রেপ্তার করেছে পুলিশ। 


গত সোমবার (১৯ সেপ্টেম্বর) রাতে বন্দর থানার চৌরাপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই লম্পটকে গ্রেপ্তার করা হয়। এদিকে মামলার তদন্তকারি কর্মকর্তা বন্দর থানার উপ-পরিদর্শক মফিজুল ইসলাম গ্রেপ্তারকৃত লম্পট নূর আলীকে ওই মামলায় মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করলে ধর্ষক নূর আলী বিজ্ঞ আদালতে ধর্ষনের দায় স্বিকার করে ১৬৪ ধারায় জবানবন্ধী প্রদান করে। 


গ্রেপ্তারকৃত ধর্ষক নূর আলী বন্দর থানার চৌরাপাড়া এলাকার কবির মোল্লার বাড়ি ভাড়াটিয়া ও উক্ত এলাকার আব্দুর রহিম মিয়ার ছেলে। যার মামলা নং- ৩২(৯)২২।


মামলার তথ্য সূত্রে জানা গেছে, গত (১৭ সেপ্টেম্বর) শনিরবার সকালে ভূক্তভোগী শিশুর মা তার দুই মেয়েকে তাদের ভাড়াকৃত বাসায় রেখে জিবীকার তাগিদে গৃহকর্মী কাজ করতে বাসা থেকে বের হয়।  ওই দিন দুপুর ১২টায় বাড়িতে কেউ না থাকার সুবাদে একই বাড়ি অপর ভাড়াটিয়া লম্পট নূর আলী পানি খাওয়ার নাম করে গৃহকর্মী ঘরে প্রবেশ করে। পরে লম্পট নূর আলী ঘর ফাঁকা পেয়ে ৭ বছরের অবুঝ শিশুর ইচ্ছার বিরুদ্ধে তাকে জোর পূর্বক ধর্ষন করে পালিয়ে যায়। ওই সময় ধর্ষিতা শিশুটি ডাক চিৎকার শুনে আশে পাশের লোকজন দ্রুত ঘটনাস্থলে এসে ধর্ষিতা শিশুটিকে উদ্ধার করে। পরে স্থানীয়রা চিৎকারের কারন জানতে চাইলে শিশুটি জানায় তাকে জোর ধর্ষন করে পালিয়েছে লম্পট নূর আলী।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭