দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৬ মে, ২০২৪

দলীয় সিদ্ধান্ত অমান্য করায় সোনারগাঁয়ে বিএনপি নেতা বহিষ্কার



মোঃ নুর নবী জনিঃ-দলীয় সিদ্ধান্ত অমান্য করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নেওয়ায় এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া নামে এক বিএনপি নেতাকে বহিষ্কার করা হয়েছে। এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া উপজেলা বিএনপির সদস্য।



সোমবার বিএনপির যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।


সোমবার বিকেলে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন নারায়গঞ্জ জেলা বিএনপির আহবায়ক গিয়াস উদ্দিন। 


তিনি বলেন, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করায় এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়াকে দলের সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করেছেন কেন্দ্রীয় বিএনপি।


আগামী ২১ মে সোনারগাঁ উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে বিএনপি নেতা এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়াসহ মোট ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া এ উপজেলা থেকে এর আগে একবার ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হন।


দল থেকে বহিষ্কারের বিষয়ে জানতে চাইলে বিএনপি নেতা এম জাহাঙ্গীর হোসেন ভূঁইয়া বলেন, আমি দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচন করছি। এই জন্য দল আমাকে বহিষ্কার করেছে। এটি একটি সাংগঠনিক সিদ্ধান্ত। এ ব্যাপারে আমার বলার কিছু নাই।


তবে আমি এর আগে উপজেলার পরিষদের ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। আমার কর্মী ও সমর্থকদের দাবি আমি উপেক্ষা করতে পারিনি। তাই নির্বাচন করছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭