আড়াই হাজারে আঃ লীগ সমর্থিত প্রার্থীর পক্ষে ভিপির হুমকি মুলক স্ট্যাটাস - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৫ মে, ২০২৪

আড়াই হাজারে আঃ লীগ সমর্থিত প্রার্থীর পক্ষে ভিপির হুমকি মুলক স্ট্যাটাস


নারায়নগঞ্জ প্রতিনিধিঃ
-আসন্ন আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচনে সাইফুল ইসলাম স্বপনকে সমর্থন দিয়েছেন উপজেলা আওয়ামীলীগ। যদিও নির্বাচনে আওয়ামীলীগ এবার দলীয়ভাবে কাউকে সমর্থন দেয়া নিষেধ করেছে তবুও সমর্থন দিয়েছেন উপজেলা আওয়ামীলীগ। সাইফুল ইসলাম স্বপন গত নির্বাচনে ফাইজুল হক ডালিমের কাছে ২ হাজার ৯১ ভোটের ব্যাবধানে পরাজিত হন।


সমর্থন দেয়ার পর প্রার্থীর পক্ষ নিয়ে হুমকিমূলক ফেসবুক স্ট্যাটাস দিয়ে সমালোচনার ঝড় তুলেছেন স্থানীয় সরকারি সফর আলী ভূঁইয়া কলেজের ভিপি মেহেদী হাসান রিফাত।


তিনি সাইফুল ইসলাম স্বপনের মার্কা ঘোড়াকে কেন্দ্র করে লিখেছেন, কেউ ঘোড়া ডিঙিয়ে ঘাস খাইতে যাবেন না।


তার এ স্ট্যাটাসে উপজেলা আওয়ামীলীগ ও অন্যান্য প্রার্থী এবং সাধারণ ভোটারদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে। এ ব্যাপারে উপজেলা আওয়ামীলীগ, জেলা আওয়ামীলীগ ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতাদের দৃষ্টি আকর্ষণ করেছেন নেতাকর্মী ও ভোটাররা।


এর আগে গত সোমবার (২৯ এপ্রিল) উপজেলা আওয়ামীলীগের বিশেষ বর্ধিত সভায় স্থানীয়ভাবে সাইফুল ইসলাম স্বপনকে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দলীয় সমর্থন দেয়া হয়। একই সাথে ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান শহীদাকেও সমর্থন দেয় আওয়ামীলীগ।


এর আগে নারায়ণগঞ্জের আড়াইহাজারে উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভাটি অনুষ্ঠিত হয়েছে।


জানা যায়, এতে উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় যেসব প্রার্থী অংশ নিয়েছেন তারাও উপস্থিত ছিলেন। সভা থেকে নির্বাচন কেন্দ্রীক বিভিন্ন দিক নির্দেশনা দেয়া হয়।


এদিকে এবার নির্বাচনকে দলীয় প্রভাবমুক্ত রাখতে আওয়ামীলীগের কেন্দ্রীয়ভাবে জোরালো অবস্থান দেখা গেছে। এতকিছুর পরও এভাবে সভা করে প্রার্থীকে দল থেকে সমর্থন দেয়ায় ক্ষুব্দ স্থানীয় নেতাকর্মীরা।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭