২২ মামলার আসামী টাইগার মোমেন গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ৫ মে, ২০২৪

২২ মামলার আসামী টাইগার মোমেন গ্রেফতার


 নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ-সন্ধ্যার পর থেকে ভোর সকাল পর্যন্ত নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁয়ের কাঁচপুর এলাকার আতংকের নাম মোমেন বাহিনী । এই বাহিনীর চৌকশ সদস্যরা চোখের পলকে একজন পথযাত্রীসহ যে কোন ব্যক্তিকে খুন করে সর্বস্ব লুট করতে পারদর্শী।

আর এমন শত শত ছিনতাই, খুন, রাহাজানীসহ নানা  অপরাধের পর মাত্র ২২ টি মামলার আসামী হয়ে কারাবরণ করলেও সেই মোমেন বাহিনীর প্রধান মোমেন তার বাহিনীকে নিয়ে প্রতি রাতেই ছিনতাই করেই যাচ্ছিলো বিনা বাধায়। আর এমন সাহসিকতার জন্য পুরো সিদ্ধিরগঞ্জ ও সোনারগাঁয়ের কাঁচপুরে এই মোমেনকে সকলেই ‘টাইগার মোমেন’ হিসেবে উপাধি দিয়ে পুরস্কৃত করায় তিনি কোন সংস্থাকে আর তোয়াক্কা করতো না।


প্রায় প্রতি রাতেই মোমেন ও তার বাহিনীর সদস্যদের চিৎকার শোনা যায়, “স্যার আজকে যান গা, পরে দেখা করমু নে !” 


এমন অসংখ্য ঘটনার পর এবার গত শনিবার দিবাগত ভোর রাতে সেই ২২ মামলার কুখ্যাত আসামী মোমেন ওরফে টাইগার মোমেনকে কাঁচপুর এলাকা থেকে হাতেনাতে গ্রেফতার করেছে নারায়ণগঞ্জ ডিবি পুলিশের উপ-পরিদর্শক রুহল আমিনের নেতৃত্বে ডিবি  সদস্যরা।


তথ্য সূত্রে জানা যায়, অত্যান্ত কৌশলে এই অপরাধীকে গ্রেফতার করার পর ভোর রাত থেকেই কুখ্যাত খুনি ও ছিনতাইকারীদের দলনেতা মোমেন ওরফে টাইগার মোমেনকে ছাড়িয়ে নিতে জোড় তদবির চালায় মোমেন বাহিনীর সদস্যরা।তাদের তদবির কে বৃদ্ধাঙ্গুলী দেখিয়ে সততার সাথে কাজ করে ডিবি পুলিশের উপ-পরিদর্শক রুহুল আমিন তাকে শ্রীঘরে পাঠায়। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭