সোনারগাঁয়ে পারভেজ হত্যাকান্ডের প্রধান আসামীসহ গ্রেপ্তার-২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

সোনারগাঁয়ে পারভেজ হত্যাকান্ডের প্রধান আসামীসহ গ্রেপ্তার-২


সোনারগাঁ প্রতিনিধি
:-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে পারভেজ হত্যা মামলার প্রধান আসামীসহ দুইজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বুধবার(২৮ ফেব্রুয়ারী) দুপুরে র‌্যাব-১১র মিডিয়া অফিসার মেজর অনাবিল ইমাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেন। এর আগে বুধবার ভোরে র‌্যাব-১১ ও র‌্যাব-৯এর যৌথ অভিযানে ব্রাহ্মণবাড়ীয়া সদর মডেল থানার বিশ্বরোড এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তারকৃতরা হলেনঃ- পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামের মনতাজউদ্দিনের ছেলে জসিমউদ্দিন ওরফে জসিম ও তার ছেলে ফাহাদ।

র‌্যাব সূত্রে জানা যায়, উপজেলার পিরোজপুর ইউনিয়নের কান্দারগাঁও গ্রামে গত ১৬ ফেব্রুয়ারী দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র জাকির হোসেন ও জসিমের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র টেঁটা, রামদা ও লাঠি নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় উভয় পক্ষের ১১ জন আহত হয়। আহতদের মধ্যে আব্দুল মোতালেবের ছেলে পারভেজ হোসেনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যায়। এ ঘটনায় গত ২০ ফেব্রুয়ারী নিহতের ছোট ভাই হৃদয় মিয়া বাদি হয়ে জসীমকে প্রধান আসামী করে ৪৯ জনের নাম উল্লেখ্যসহ ৬১ জনের নামে হত্যা মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে আসামীরা পলাতক ছিল। গতকাল বুধবার ভোরে ব্রাহ্মণবাড়ীয়া সদর মডেল থানার বিশ্ব রোড এলাকায় র‌্যাব-১১ ও র‌্যাব -৯ যৌথ অভিযান চালিয়ে হত্যা মামলার এজহারভূক্ত প্রধান আসামী জসীম ও তার ছেলে ফাহাদকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতদের সন্ধ্যায় সোনারগাঁ থানায় হস্তান্তর করা হয়।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস,এম কামরুজ্জামান জানান, পারভেজ হত্যা মামলার প্রধান আসামী ও তার ছেলেকে র‌্যাব সদস্যরা থানায় হস্তান্তর করেছেন। তাদের নারায়ণগঞ্জ আদালতে প্রেরণ করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭