সোনারগাঁ থানা পুলিশের আকর্ষিক অভিযানে ছিনতাইকালে মোটরসাইকেলসহ গ্রেপ্তার -২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২৪

সোনারগাঁ থানা পুলিশের আকর্ষিক অভিযানে ছিনতাইকালে মোটরসাইকেলসহ গ্রেপ্তার -২


মোঃ নুর নবী জনিঃ--নারায়ণগঞ্জ সোনারগাঁ থানা এলাকায় ছিনতাইকালে মোটরসাইকেলসহ দুজনকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা-পুলিশ।


গ্রেপ্তারকৃত ছিনতাইকারীরা হলেন নূর-ইসলাম (২৫), ও আসাদুল (২৩)।গ্রেপ্তারের সময় তাঁদের হেফাজত থেকে ছিনতাইকৃত ১ লক্ষ টাকা এবং ছিনতাই কাজে ব্যবহৃত একটি মটরসাইকেল ও ১টি সুইস গিয়ার উদ্ধার করা হয়।


সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এস.এম কামরুজ্জামান বলেন, গতকাল (মঙ্গলবার) বিকেল আনুমানিক সারে ৪ টার দিকে জনৈক ভিকটিম ও ভিকটিমের ভ্যান ডাইভার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মোগরাপাড়া ইউনিয়নের কংকা মেইল এর সামনে দিয়ে মুরগী ক্রয়ের উদ্দেশে পিকআপ ভ্যান যোগে যাওয়ার পথে একটি মোটরসাইকেল তাদের পিকআপ ভ্যানকে গতিরোধ করে। মোটরসাইকেল থেকে তিন ছিনতাইকারী নেমে সুইস গিয়ার দিয়ে উপর্যপুরি আঘাত করে ভিকটিমর কাছ থেকে ১ লক্ষ ৮৬ হাজার টাকা জোরপূর্বক ছিনিয়ে নেয়।’তিনি বলেন, ‘ভিকটিমের চিৎকারে সোনারগাঁ থানার টহলরত টিমের  উপ-পরিদর্শক মেহেদী হাসান খাঁন ঘটনাস্থলে উপস্থিত হয়ে ছিনতাইকালে দুজন ছিনতাইকারীকে হাতেনাতে আটক করেন। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর ছিনতাইকারী কাশেম পালিয়ে যায়।


পলায়নকৃত ছিনতাইকারীকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত আছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


এ ঘটনায় ভিকটিমের অভিযোগের পরিপ্রেক্ষিতে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলায় গ্রেপ্তারকৃতদের ৭দিনে রিমান্ড আবেদনসহ আদালতে পাঠানো হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭