নৌকার ঘাঁটিতে লাঙ্গলের ব্যাপক গণসংযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪

নৌকার ঘাঁটিতে লাঙ্গলের ব্যাপক গণসংযোগ


সোনারগাঁ প্রতিনিধিঃ
-আগামী ৭'ই জানুয়ারী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে নারায়ণগঞ্জ-৩ আসন থেকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকার পক্ষে নির্বাচনী প্রচার প্রচারণা করেছেন তার সহধর্মিণী মিসেস ডালিয়া লিয়াকত।


প্রতিদিনের ন্যায় বুধবার সকাল থেকে সন্ধা পর্যন্ত উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের মোগরাপাড়া,দমদমা সাদীপুর, ছোট সাদিপুর, বন্দরাসহ বিভিন্ন পাড়া মহল্লায় নির্বাচনী প্রচারণা করেন মিসেস ডালিয়া লিয়াকত। 


উল্লেখ্য মোগরাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের জন্য গুরুত্বপূর্ণ একটি স্থান। এই এলাকায় বেশ কয়েকজন হেভিওয়েট আওয়ামী নেতা রয়েছেন যারা সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগকে নেতৃত্ব দিয়ে থাকেন।


নির্বাচনী প্রচারণা কালে ডালিয়া লিয়াকত বলেন, প্রচারণার শুরুর দিন থেকে সোনারগাঁয়ের অধিকাংশ অঞ্চলে ঘুরে বেড়িয়েছি, তাই নিজস্ব অভিজ্ঞতা থেকে উপলব্ধি করেছি সোনারগাঁয়ে যেখানে গেলাম সেখানেই দেখলাম অনেক রাস্তাঘাট করা হয়েছে এবং কবরস্থানের জন্য লাশ ঘর তৈরি করা হয়েছে। এমন কোন এলাকা নেই যেখানে পরিবর্তন হয়নি। 


তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী বলেছেন আসন্ন এই নির্বাচনটি বাংলাদেশ নির্বাচন কমিশনের তদারকিতে একটি সুন্দর ও সুষ্ঠু নির্বাচন হবে। যদি কেউ হুমকি ধামকি দেয় সেটা যে দলেরই হোক তাকে বা তাদেরকে ছাড় দেওয়া হবে না। এমনকি আওয়ামী কোনো প্রার্থীও ছাড় পাবে না। যে অন্যায় করবে তার বিচার হবে। তাকে সাথে সাথে উপযুক্ত শাস্তি দেওয়া হবে। তাই নিজেদের বিবেকের সাথে বোঝাপড়া করে যোগ্য প্রার্থীকে নির্বাচিত করা একজন নাগরিক হিসেবে সকলের দায়িত্ব। সামান্য সুবিধা বা অর্থের লোভে পরে অন্য কোথাও ভোট দিয়ে নিজেদের ক্ষতি ডেকে আনবেন না।


গণসংযোগকালে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়,উপজেলা মহিলা জাতীয় পার্টির উপদেষ্টা জাহানারা আক্তার,সভাপতি নাছিমা আক্তার পলি, যুগ্ম সাধারণ সম্পাদক নাসরিন আক্তার পান্না, নারী নেত্রী শিল্পী আক্তার, লিপি আক্তার, পৌর জাপা নেতা হাসান ইমাম, জাতীয় যুব সংহতি নেতা মাঈনুল ইসলাম মামুনসহ ইউনিয়ন জাতীয় পার্টি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭