সোনারগাঁয়ে যদি একের অধিক এমপি না চান তাহলেই লাঙ্গলে ভোট দিয়েন- খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪

সোনারগাঁয়ে যদি একের অধিক এমপি না চান তাহলেই লাঙ্গলে ভোট দিয়েন- খোকা


মোঃ নুর নবী জনিঃ
-বিগত ১০টি বছরে সোনারগাঁয়ে কোন রাহাজানি মারামারি, খুন খারাপি করতে দেইনি, আগামী পাঁচটি বছর কেমন রাখবেন সেটা আপনারাই জানেন! যদি মনে করেন আমি আপনাদের মঙ্গলের জন্য কাজ করেছি তাহলে আপনারা আমাকে ভোট দিবেন, আর যদি কাজ না করি আমাকে ভোট দিবেন না। আপনারা যদি মনে করেন সোনারগাঁয়ের প্রতিটি ইউনিয়নে একটি করে এমপি তৈরি করবেন তাহলে আমাকে ভোট দিয়েন না! এমনকি প্রতিটি ইউনিয়নে দুটি করেও এমপি হতে পারে! যদি একটি এমপি চান তাহলেই আমাকে ভোট দিয়েন। 


মঙ্গলবার বিকেলে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের তাহেরপুর মাদ্রাসায় পথসভায় বক্তব্য কালে নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসন থেকে লাঙ্গল প্রতিকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী এমপি লিয়াকত হোসেন খোকা এসব কথা বলেন। 


তিনি বলেন,সোনারগাঁ কে কেমন রাখবেন? মাদক মুক্ত রাখবেন, না মাদক সম্রাজ্য করবেন! সেটা বিবেচনা করে ভোট দিবেন আশা করি। তিনি বলেন, রাত-দিন সোনারগাঁ বাসীর পাশে ছিলাম। আমাকে সোনারগাঁ বাসী অলরেডি নির্বাচনের আগে সে ভালোবাসাটা দিয়েছে। আমি সে ভালোবাসা পেয়েছি, সোনারগাঁ বাসীকে ধন্যবাদ। আর বাকিটা আল্লাহর ইচ্ছা । 

আমি সোনারগাঁয়ের জনগণের সমর্থন নিয়ে নির্বাচনে এসেছি। জনগণ আমার মূলশক্তি। কোন জাল ভোট হবে না। নির্বাচন কমিশন বলেছেন ফ্রি এন্ড ফেয়ার ইলেকশন হবে। সুষ্ঠ ভোট হলে ৯০ ভাগ ভোট আমি পাবো । আমার উন্নয়নের বিরুদ্ধে কোন অপপ্রচার করতে পারবে না তারা। আমি উন্নয়ন করেছি, সেই উন্নয়ন দেখে সবাই ভোট দেবেন। 


এসময় এমপি খোকা অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য ভোটারদের নানান প্রতিশ্রুতি দেন। 


এসময় সোনারগাঁ জাতীয় পার্টি ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা লাঙ্গল মিছিলে মুখোরিত করে তুলেন।


অপরদিকে সোনারগাঁ উপজেলা মহিলা সংস্থার চেয়ারম্যান এমপি খোকার সহধর্মিণী মিসেস ডালিয়া লিয়াকত স্বামীর পক্ষে সকাল থেকে সন্ধা পর্যন্ত পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে লাঙ্গল প্রতিকে ভোট চেয়ে গণসংযোগ করেন । 


পথসভা ও গণসংযোগকালে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম ইসলাম ভুঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, হাজী আহম্মেদ হোসেন হিরু,পিরোজপুর ইউপি সদস্য জাহাঙ্গীর হোসেন, সাবেক ইউপি সদস্য অখিল উদ্দিন,আবুল মেম্বার,পিরোজপুর ইউনিয়ন জাপা নেতা মোঃ রাসেল, জাতীয় মহিলা পার্টির উপদেষ্টা জাহানারা আক্তার, জায়েদা আক্তার মনি, উপজেলা জাতীয় মহিলা পার্টির সভাপতি নাছিমা আক্তার পলি, যুগ্ম সাধারণ সম্পাদক নাসরিন আক্তার পান্না, সাধারণ সম্পাদক নারগিস আক্তার, জাতীয় মহিলা পার্টির নেতৃি রুমা আক্তার, হাসিনা বেগম,জাপা নেতা ফজলু,রুবেলসহ ইউনিয়ন জাতীয় পার্টি ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭