বন্দরে নবাগত ওসিকে হত্যা মামলার আসামি মানিকের শুভেচ্ছার ছবি ভাইরাল! - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩

বন্দরে নবাগত ওসিকে হত্যা মামলার আসামি মানিকের শুভেচ্ছার ছবি ভাইরাল!


নারায়ণগঞ্জ প্রতিনিধি:
বন্দর থানার নবাগত ওসি গোলাম মোস্তফাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন চাঞ্চল্যকর মেরাজুল ইসলাম হত্যা মামলার এজাহারভূক্ত মানিক। এ ঘটনায় ফুলেল শুভেচ্ছার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ছড়িয়ে পড়া ছবিটিতে দেখা যায় বন্দর থানার নবাগত ওসি যোগদান করার পরই শুভেচ্ছা দেওয়ার ছবিগুলো মুহূর্ত প্রকাশ পায়। যার ফলে বন্দর জুড়ে শুরু হয়েছে নানা গুঞ্জুন। 

মানিক বন্দর রূপালী এলাকার বাসিন্দা। তার বিরুদ্ধে নানা অভিযোগ সহ বন্দর থানায় একটি হত্যা মামলা রয়েছে। তিনি ওই হত্যা মামলার এজারভূক্ত ৯নং আসামি।  

খোঁজ নিয়ে জানা গেছে, বোরবার ১০ ডিসেম্বর রাত সোয়া ১০ টায় বন্দর থানায় প্রবেশ করে নবাগত ওসি গোলাম মোস্তফার অফিস কক্ষে গিয়ে ফুলেল শুভেচ্ছা জানান মেরাজুল ইসলাম হত্যা মামলার এজাহারভূক্ত আসামি মানিক। 

এছাড়াও তিনি যুবলীগ নেতা, জাতীয় ছাত্র সমাজের নেতা ও মানবাধিকার সংগঠনের নেতা সহ নানা পরিচয় দিয়ে বন্দরে দাপিয়ে বেড়াচ্ছে ওই হত্যা মামলার আসামি। এরই পাশাপাশি নারায়ণগঞ্জে প্রভাবশালী এমপি বীরমুক্তিযোদ্ধা একেএম সেলিম ওসমানের সঙ্গেও একাধিক ছবি রয়েছে। 

এ বিষয় বন্দর থানার নবাগত ওসি গোলাম মোস্তফা জানান, আমি নতুন এসেছি, কাউকে চিনি না। গতকাল রাতে কয়েকজন ফুল নিয়ে আসছে শুভেচ্ছা জানাতে। তারপরও আমি সবাইকে বলে দিয়েছি ফুলেল শুভেচ্ছা নেয়া যাবে না। 

প্রসঙ্গত, গেলো বছরের (৩ এপ্রিল) সোমবার সন্ধ্যায় রূপালী আবাসিক এলাকার আয়মান ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপে মেরাজুল ইসলামকে কুপিয়ে হত্যা করা হয়। এঘটনায় নিহত মেরাজুল ইসলামের মা বাদী হয়ে ২১নং ওয়ার্ড কাউন্সিলর শাহিনকে হুকুমের আসামি করে ১৪ জনের নাম উল্লেখ করে বন্দর থানায় মামলা দায়ের করা হয়। এই মামলার আসামি মানিক দীর্ঘদিন পলাতক থাকার জামিনে বের হয়ে আসে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭