আড়াইহাজারে ডাকাত ঘোষণা দিয়ে পুলিশের উপর হামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩

আড়াইহাজারে ডাকাত ঘোষণা দিয়ে পুলিশের উপর হামলা


মোঃ নুর নবী জনিঃ
-নারায়ণগঞ্জের আড়াইহাজারে এক মোটর সাইকেল চোরকে গ্রেফতার করতে গেলে ডাকাত ঘোষণা দিয়ে পুলিশের উপর হামলা করেছে এলাকাবাসী।এসময় হামলাকারী শরীফ (৪০) ও ৭ পুলিশ সদস্য আহত হয়েছেন।


গত রোববার (১০ ডিসেম্বর) দিনগত রাত সাড়ে ৩ টার দিকে উপজেলার দুপ্তারা ইউনিয়নের নতুন বান্টি এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে।


বিষয়টি নিশ্চিত করেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ।


পুলিশ সূত্রে জানা যায়, আড়াইহাজার থানার উপ-পরিদর্শক (এস আই) মো.মাহমুদুল হাসানের নেতৃত্বে একটি টিম ওয়ারেন্ট আসামী ধরতে ও চোরাই মোটর সাইকেল উদ্ধারের অভিযানে বের হয়। এসময় তারা নতুন বান্টি গ্রামের মো. আলমগীর হোসেনের বাড়ির পাশে নম্বর বিহীন লাল-কালো রংয়ের একটি মোটর সাইকেল পরিত্যক্ত অবস্থায় দেখতে পেয়ে আলমগীরকে মোটর সাইকেলের ব্যাপারে জিজ্ঞাসা করলে, সে জানায় তার ছোট ভাই মোস্তাকিম ওই মোটর সাইকেলটি পাল্লা এলাকার আবুলের ছেলে পাভেলের (২০) কাছ থেকে ২৫ হাজার টাকায় কিনেন।


পরে পুলিশ পাভেলের বাড়িতে গেলে মোটর সাইকেলটি চোরাই বলে স্বীকার করেন। এসময় পুলিশ পাভেলকে আটক করে থানায় নিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ডাকাত ডাকাত বলে চিৎকার করে পুলিশের উপর হামলা করে এবং পাভেল পালিয়ে যান।


সংবাদ পেয়ে টহল পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এক রাউন্ড শর্টগানের গুলি নিক্ষেপ করেন। এতে পুলিশের উপর আক্রমনকারী ওই এলাকার মৃত ছাবেদ আলীর ছেলে মোঃ শরিফ গুলিবিদ্ধ হয়ে আহত হন। পরে আহত শরিফকে ঢাকা মেডিকেল হাসপাতালে এবং ৭ পুলিশ সদস্যদের আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ চিকিৎসার জন্য প্রেরণ করা হয়।


এ বিষয়ে আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ জানান, বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। ঘটনাস্থল থেকে দুইজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭