নাঃগঞ্জে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে চেয়ারম্যান মাসুমের চাচাসহ নিহত-৩ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩

নাঃগঞ্জে প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে চেয়ারম্যান মাসুমের চাচাসহ নিহত-৩


মোঃ নুর নবী জনিঃ
- নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার পূর্বাচল এলাকায় প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের চাচাসহ ৩ জন নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন আরো ৫ জন তাদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে রুপগঞ্জ উপজেলার পূর্বাচল ৩০০ ফিট সড়কের ভূইয়া বাড়ি ব্রিজ এলাকায় দুটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষে এ ঘটনা ঘটে।


এসময় গাড়িতে থাকা উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের চাচা নুরল ইসলাম ঘটনাস্থলে নিহত ও তার ছেলে আহত হন।


এবিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেন হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নাজমুল হাসান। 


স্থানীয়দের বরাতে, এএসআই নাজমুল হাসান জানান, সকাল সাড়ে ৯টার দিকে রূপগঞ্জের তিনশফুট সড়কের ভুঁইয়াবাড়ির ব্রিজ এলাকায় দুটি প্রাইভেটকারের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে ঘটনাস্থলেই একজন মারা যান। ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে আরও দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তারাও মারা যায়। এ ঘটনায় ৩-৪ জন আহত হয়েছে। তাদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানা গেছে।


তিনি আরো জানান, এ ঘটনার তদন্ত করা হচ্ছে, তদন্ত এবং অভিযোগের ভিত্তিতে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭