বন্দরের বিবিজোড়া এলাকায় কিশোর গ্যাংয়ের নতুন আতঙ্ক ইকবাল - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩

বন্দরের বিবিজোড়া এলাকায় কিশোর গ্যাংয়ের নতুন আতঙ্ক ইকবাল


বন্দর প্রতিনিধি
: নারায়ণগঞ্জের বন্দরের বিবিজোড়া এলাকায় কিশোর গ্যাংয়ের নতুন আতঙ্কের এক নাম ইকবাল। এখন গ্রামে সবখানেই বেড়েছে কিশোর গ্যাংয়ের আদিত্য। নিজের আধিপত্য ধরে রাখতে সংঘর্ষে জরিয়ে পড়েন ইকবাল গ্যাং। এসব ঘটনায় অভিযোগ হলেও রাজনৈতিক ছত্রছায়ার কারণে এ অপরাধীরা ধরাছোঁয়ার বাইরে থাকায় বিচার পাচ্ছে না ভুক্তভোগীরা। ফলে দিনদিন বেড়ে চলছে অপরাধ। 

এছাড়াও ১৭ নভেম্বর রাতে বন্দরে বিবিজোড়া পূর্বপাড়া এলাকায় কাজী মাসুম স্টোর নামের এক বিকাশ ও মুদি দোকানে হামলা, ভাংচুর ও লুটপাট করে এবং দুই ব্যক্তিকেই কিশোর গ্যাংদের অত্যাচারে শিকার হতে হয়েছে। কিন্তু থানায় অভিযোগ করেও পায়নি কোন ফল। শুধু বিকাশ দোকানি নয় এরকম কিশোর গ্যাংয়ের অত্যচারের বলি একই এলাকার অনেকে। রীতিমতো করছে চাঁদা দাবি, অস্বীকার করলে হতে হয় অত্যাচারের শিকার। 

এদিকে, হামলার ঘটনাটি ভিন্নখাতে প্রবাহিত করতে আহতদের নামেও থানায় পাল্টা অভিযোগ দায়ের করা হয়েছে। এ নিয়ে প্রকৃত ঘটনা আড়ালের চেষ্ঠা চালিয়ে যাচ্ছেন বলেও অভিযোগ রয়েছে। যার ফলে ভুক্তভোগী পরিবার ন্যায় বিচার থেকে বঞ্চিত হতে হচ্ছে।  

স্থানীয়দের দাবি দ্রুত যদি কিশোর গ্যাং সদস্যদের প্রতিহিত না করতে পারলে আতঙ্কের ভিতরে দিন কাটতে হয় পুরো এলাকা জুড়ে। তাই প্রশাসনের কাছে জোর দাবি এই কিশোর গ্যাংয়ের প্রতি দৃষ্টি আকর্ষণ রাখা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭