নারায়ণগঞ্জ-৩ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ১৬ জন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩

নারায়ণগঞ্জ-৩ আসনে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী ১৬ জন


মোঃ নুর নবী জনিঃদ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জ-৩ আসনের জন্য রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলের মনোনয়ন ফরম কিনেছেন ১৬ জন প্রার্থী। সবাই এই আসনে নৌকার প্রার্থী হতে চান। 


বিগত সংসদ নির্বাচনগুলোতে সর্বোচ্চ ৫-৬ জন প্রার্থী দলীয় ফরম উত্তোলন করলেও এবার দ্বাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেতে রেকর্ড সংক্ষক ১৬ জন প্রার্থী মনোনয়ন ফরম উত্তোলন করেছেন। তারা সবাই এবারের নির্বাচনে নৌকার কান্ডারি হতে চান। 


মনোনয়ন ফরম তুলেছেন যারাঃ-সাবেক এমপি ও সোনারগাঁ উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ.লীগের সভাপতি এ্যাড. সামসুল ইসলাম ভূঁইয়া, তার ছেলে নগদ এর নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক, নারায়ণগঞ্জ জেলা আ. লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আবু জাফর চৌধুরী বীরু, উপজেলা আ. লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও ১নং সদস্য মাহফুজুর রহমান কালাম, নারায়ণগঞ্জ-৩ আসনের সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট হোসেনে আরা বাবলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবুল ওমর বাবু ও তার আপন বড় ভাই কাঁচপুর ইউপি চেয়ারম্যান মোশাররফ ওমর, কেন্দ্রীয় আ.লীগ নেতা দীপক কুমার বণিক, সাবেক ছাত্রলীগ নেতা এএইচএম মাসুদ দুলাল, মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান এরফান হোসেন দীপ, তার চাচা মনির হোসেন, আওয়ামী লীগ নেতা ও লিপি পেপার মিলের মালিক শিল্পপতি মতিন খান, শ্রমিক লীগ নেতা জসিম উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা তারেক জাহাঙ্গীর আইয়ুব খাঁন ও আওয়ামী লীগ কর্মী আনোয়ার হোসেন।


দলীয় সূত্র অনুযায়ী বিভিন্ন জরিপ, নির্বাচনের সার্বিক পরিস্থিতি ও প্রার্থীর আমলনামা দেখেই দলের মনোনয়ন পত্র চূড়ান্ত হবে বলে মনে করা হচ্ছে। অপরদিকে রয়েছে এ আসনে জাতীয় পার্টির একক আধিপত্য, দুই দুইবারের মহাজোট সরকারের মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকা। আর এসব বিবেচনায় শেষ পর্যন্ত এবারের নির্বাচনে কে পাবেন দলীয় টিকিট সেটাই এখন দেখার বিষয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭