জাতীয় যুব দিবসে সোনারগাঁয়ে আলোচনা সভা,পুরস্কার ও চেক বিতরণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩

জাতীয় যুব দিবসে সোনারগাঁয়ে আলোচনা সভা,পুরস্কার ও চেক বিতরণ


মোঃ নুর নবী জনিঃ
-স্মার্ট যুব, সমৃদ্ধ দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ প্রতিপাদ্য বিষয় নিয়ে জাতীয় যুব দিবস উপলক্ষে আলোচনা সভা, যুব পুরস্কার ও ঋণের চেক বিতরণ করা হয়েছে।


গত বুধবার দুপুর সাড়ে ১২ টায় সোনারগাঁ উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা রেজওয়ান উল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব ও নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা। 



বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড.সামসুল ইসলাম ভুইয়া,নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল। 


যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসিনুল হাবীব তালুকদার এর সঞ্চালনায় আরো উপস্থিত ছিলেন,ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর শাহানারা আঁচল,এসিসেন্ট প্রোগ্রামার ফাতেমা তুজ জান্নাত, উপজেলা কৃষি কর্মকর্তা আফরোজা সুলতানা, প্রাণিসম্পদ কর্মকর্তা মঞ্জুরুল হাসান প্রমুখ। 


সোনারগাঁ কে আলোকিত করার লক্ষ্যে মাদক সন্ত্রাস নির্মূলে এবং যুব সমাজকে সামাজিক অবক্ষয় রোধে

গুরুত্বপূর্ণ বক্তব্য তুলে ধরা হয়।


এছাড়াও জাতীয় যুব দিবসের তাৎপর্য তুলে ধরে প্রশিক্ষিত যুবদের অগ্রসর করার লক্ষ্যে সফল আত্মকর্মী ও শ্রেষ্ঠ সংগঠকের পুরস্কার ও আত্মকর্মসংস্থানের লক্ষ্যে ঋণ বিতরণ করা হয়। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭