সায়মা ওয়াজেদকে অভিনন্দন জানাল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সের পরিকল্পনা কর্মকর্তা ও চিকিৎসকগণ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ৩ নভেম্বর, ২০২৩

সায়মা ওয়াজেদকে অভিনন্দন জানাল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সের পরিকল্পনা কর্মকর্তা ও চিকিৎসকগণ


নিউজ ডেস্ক :
- বিশ্বস্বাস্থ্য সংস্থার দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলের রিজিওনাল ডিরেক্টর হিসেবে নিরংকুশ সংখ্যাগরিষ্ঠতায় নির্বাচিত হওয়ায় বাংলাদেশের মনোয়নপ্রাপ্ত প্রার্থী ও বিশ্বস্বাস্থ্য সংস্থার মানসিক স্বাস্থ্য এবং অটিজম বিষয়ক উপদেষ্টা সায়মা ওয়াজেদকে অভিনন্দন জানিয়েছেন সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা: সাবরিনা হক সহ সকল চিকিৎসকগণ। 

বৃহস্পতিবার (২রা নভেম্বর) বিকেলে উপজেলা স্বাস্থ্য বিভাগ এর পক্ষ থেকে এক অভিনন্দন বার্তায় বলা হয়েছে, বিশ্বস্বাস্থ্য সংস্থার দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলের ৭৬তম আঞ্চলিক সম্মেলনে অনুষ্ঠিত নির্বাচনে রিজিওনাল ডিরেক্টর হিসেবে নিরংকুশ সংখ্যাগরিষ্ঠতায় নির্বাচিত হয়েছেন বাংলাদেশের মনোয়নপ্রাপ্ত প্রার্থী বিশ্বস্বাস্থ্য সংস্থার মানসিক স্বাস্থ্য এবং অটিজম বিষয়ক উপদেষ্টা মিস সায়মা ওয়াজেদ।

ভারতের দিল্লিতে বিশ্বস্বাস্থ্য সংস্থার দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলের এ সম্মেলনে সায়মা ওয়াজেদ তার লক্ষ্য ও পরিকল্পনা তুলে ধরেছেন।

উল্লেখ্য জনস্বাস্থ্য, নারী উন্নয়ন, মানসিক স্বাস্থ্য, পরিবেশ এবং অটিজম নিয়ে তাঁর কাজসমূহ সারাবিশ্বে সমাদৃত।

বাংলাদেশের পক্ষে এই অসামান্য অর্জনে সায়মা ওয়াজেদকে সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সকল চিকিৎসকগণ বৃহস্পতিবার বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানানো হয়।

অভিনন্দন বার্তায় বলা হয়েছে, “বাংলাদেশের জন্য এটি একটি গৌরবময় অর্জন। সায়মা ওয়াজেদ একজন অভিজ্ঞ এবং দক্ষ ব্যক্তিত্ব। তিনি বিশ্বস্বাস্থ্য সংস্থার দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলের রিজিওনাল ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করে বিশ্বের স্বাস্থ্যসেবা ব্যবস্থার উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন বলে আমরা আশা করি।”

এছাড়াও, তারা সায়মা ওয়াজেদের নেতৃত্বে বিশ্বস্বাস্থ্য সংস্থার দক্ষিণ-পূর্ব এশিয়া অঞ্চলের স্বাস্থ্যসেবা ব্যবস্থার উন্নয়নের জন্য কাজ করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭