আড়াইহাজারে পুলিশের উপর হামলার ঘটনায় ১০ বিএনপি নেতাকর্মী গ্রেফতার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩

আড়াইহাজারে পুলিশের উপর হামলার ঘটনায় ১০ বিএনপি নেতাকর্মী গ্রেফতার


মোঃ নুর নবী জনিঃ
-বিএনপির ডাকা ৩ দিনের অবরোধ কর্মসূচির প্রথম দিন গত মঙ্গলবার নারায়ণগঞ্জের আড়াইহাজারে পুলিশের উপর বিএনপি নেতাকর্মীদের হামলার ঘটনায় এজাহারনামীয় তিনজনসহ ১০ নেতাকর্মীকে রাজধানী ঢাকার একটি পাঁচ তারকা হোটেল থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব। 


বৃহস্পতিবার (২রা নভেম্বর) সকালে রাজধানী ঢাকার একটি পাঁচ তারকা হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানা যায় র‍্যাব-১১ এর প্রেস বিজ্ঞপ্তি থেকে। 


গ্রেপ্তারকৃতরা হলেনঃ-মামলার এজাহার নামীয় আসামি বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক মাসুকুল ইসলাম রাজীব (৫৩), আড়াইহাজার থানা বিএনপির সাধারণ সম্পাদক মো. জুয়েল আহমেদ (৫২) ও আড়াইহাজার পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক মো. আরমান মোল্লা (৪৬)। 


এছাড়া মামলার অন্য আসামিরা হলেনঃ-আড়াইহাজার থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. হাবিবুর রহমান (৫৪), মাহমুদপুর ইউনিয়ন বিএনপি সভাপতি মো. মাসুম শিকারী (৪৫), আড়াইহাজার থানা বিএনপি যুগ্ম সম্পাদক মো. শফিউদ্দিন ভুইয়া (৪৮), আড়াইহাজার থানা বিএনপি সাংগঠনিক সম্পাদক মো. শফিউদ্দিন ভুইয়া (৫১), আড়াইহাজার উপজেলা বিএনপি সভাপতি মো. ইউসুফ আলী ভুইয়া (৬৯), আড়াইহাজার থানা যুবদলের ভারপ্রাপ্ত আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম (৪৮) ও আড়াইহাজার থানা বিএনপির সহ সভাপতি মো. শাকিল মিয়া (৪০)।

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭