সোনারগাঁয়ে দীপের নেতৃত্বে শান্তি সমাবেশ, বিএনপি-জামায়াতকে হুঁশিয়ারি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ২ নভেম্বর, ২০২৩

সোনারগাঁয়ে দীপের নেতৃত্বে শান্তি সমাবেশ, বিএনপি-জামায়াতকে হুঁশিয়ারি


মোঃ নুর নবী জনিঃ
-দেশব্যাপী বিএনপি-জামায়াতের লাগাতার অগ্নিসন্ত্রাস, নৈরাজ্য ও তাণ্ডবের প্রতিবাদে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শান্তি সমাবেশ ও মিছিল করেছে মোবারক হোসেন স্মৃতি সংসদের চেয়ারম্যান, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সদস্য ও নারায়ণগঞ্জ -৩ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী এরফান হোসেন দীপ।সমাবেশ থেকে বিএনপি-জামায়াতকে কঠোর হুঁশিয়ারি দেন তিনি।


বৃহস্পতিবার( ২রা নভেম্বর) সকালে থেকে বিকেল পর্যন্ত ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তা এলাকায় এই কর্মসূচি পালন করা হয়।


শান্তি সমাবেশে এসময় বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা মোহম্মদ শাহ আলম মিয়া, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রনেতা মোঃ নজরুল ইসলাম, কবির হোসেন প্রধান, সাবেক মেম্বার মোঃ আনোয়ার হোসেন,সোনারগাঁও ডিগ্রী কলেজের সাবেক ভিপি মোঃ সাইফুল ইসলাম বাবু, যুবলীগ নেতা মোঃ শাহজালাল, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ তাইজুল ইসলাম, কৃষক শ্রমিক লীগের সভাপতি মোঃ সেলিম মিয়া।


এসময় আরোও উপস্থিত ছিলেন,শেখ রাসেল জাতীয় শিশু ও কিশোর পরিষদের উপজেলা সভাপতি নাহিদুল ইসলাম খোকন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সিফাত, আওয়ামী লীগ নেতা আব্দুল কাদির, রাসেল আহমেদ, মোঃজহিরুল ইসলাম,  মোহাম্মদ আলী হোসেন, মোঃ সুমনসহ স্থানীয় আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতারা।


এসময় মহাসড়কে নির্বিঘ্নে যান চলাচলে সহযোগিতা করেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭