মেয়ে ফুটবল দলকে অভিনন্দন জানাতে উপস্থিত এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩

মেয়ে ফুটবল দলকে অভিনন্দন জানাতে উপস্থিত এমপি খোকা



সোনারগাঁ প্রতিনিধিঃ-জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির ৫০তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা- ২০২৩ এর ফুটবল খেলায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের  প্রাচীনতম বিদ্যাপীঠ সোনারগাঁ জি. আর. ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজ এর মেয়ে ফুটবল দলের বিভাগীয় পর্যায়ে ঢাকা বিভাগে রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করেছে। 

গত বুধবার (২০ সেপ্টেম্বর) বিকালে ঢাকা মতিঝিল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ফরিদপুর বিভাগের সাথে এ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছিল। 

এর আগে সোনারগাঁ জি. আর. ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজ উপজেলা পর্যায়ে ফাইনালে সোনারগাঁ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়কে হারিয়ে চ্যাম্পিয়ন হন।

জেলা পর্যায়ে  সেমিফাইনালে বন্দর উপজেলাকে ৩/০ গোলে হারিয়ে ফাইনালে উঠে । পরে ফাইনালে রূপগঞ্জকে ৩/০ গোলে হারিয়ে জেলা পর্যায়েও চ্যাম্পিয়ন হয়। 

এই কৃতিত্বপূর্ণ সফলতায় নারায়ণগঞ্জ -৩ আসনের সাংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা গর্বিত হয়ে ছুটে আসেন সোনারগাঁ জি আর ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজে। ছাত্রীদের এই কৃতিত্বপূর্ণ আবদানে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে বলেন, "এই সফলতায় আমি মুগ্ধ। তোমাদের সফলতার ধারাবাহিকতা অব্যাহত থাকবে এ প্রত্যাশা নিয়ে তোমাদের যখন যা প্রয়োজন হবে আমি তা পূরণ করার প্রতিশ্রুতি দিচ্ছি। আমি দোয়া করি তোমরা আগামীতে আরোও ভালো খেলা উপহার দিতে পরবে এবং সোনারগাঁ জি.আর.ইনস্টিটিউশন মডেল স্কুল এন্ড কলেজ এর সুনাম অব্যাহত রাখবে।"

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭