সোনারগাঁয়ে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উদ্বোধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩

সোনারগাঁয়ে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উদ্বোধন


মোঃ নুর নবী জনিঃ
-"এক ডোজ টিকা নিন, জরায়ুমুখে ক্যান্সার রুখে দিন "-এই প্রতিপাদ্যকে সামনে নিয়ে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে উদ্বোধন করা হয়েছে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন। সোনারগাঁ উপজেলায় এ বছর ২৪ হাজার ৭৬৪ জন মেয়েকে জরায়ুমুখ ক্যান্সার প্রতিষেধক টিকা দেয়া হবে।



সোমবার সকালে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এর আয়োজনে জি আর ইন্সটিটিউট স্কুল অ্যান্ড কলেজে জরায়ুমুখ ক্যান্সার প্রতিশোধক টিকাদান কার্যক্রমের উদ্বোধন করেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা। 



সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সাবরিনা হক এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা পরিষদ সদস্য আবু নাঈম ইকবাল,ফ্যামেলি প্লানিং অফিসার সফিকুল ইসলাম।  



এ সময় উপস্থিত ছিলেন,পৌর জাতীয় পার্টির সভাপতি এমএ জামান,অত্র স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সুলতান মাহমুদ,এমও ডিসি ডা. হাসমত,জেলা জাতীয় পার্টির প্রচার সম্পাদক ফজলুল হক মাস্টার,সাংবাদিক মো. নুর নবী জনি,গাজী মোবারক, রবিউল হোসেন,পৌর জাতীয় পার্টি নেতা টিটু প্রমুখ।



সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.সাবরিনা হক জানান,টিকাদান কর্মসূচি উদ্বোধনের মধ্য দিয়ে একযোগে উপজেলার সব শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত ৫ম থেকে ৯ম শ্রেণি এবং ১০ থেকে ১৪ বছর বয়সী মেয়েদের ১৮ দিনব্যাপী এই টিকাদান কার্যক্রম চলমান থাকবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭