কায়সার,মাসুমের নেতৃত্বে নারায়ণগঞ্জে আ'লীগের মহাসমাবেশে প্রায় ১৫ হাজার নেতাকর্মীর যোগদান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

কায়সার,মাসুমের নেতৃত্বে নারায়ণগঞ্জে আ'লীগের মহাসমাবেশে প্রায় ১৫ হাজার নেতাকর্মীর যোগদান



মোঃ নুর নবী জনিঃ
-বজ্র কন্ঠে আওয়াজ তুলুন ‘বীর বাঙালী ঐক্য গড়ো, বাংলাদেশ রক্ষা করো’ এই শ্লোগানে বাংলাদেশ ও স্বাধীনতা বিরোধী দেশী-বিদেশী ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ-৪ আসনের আওয়ামীলীগের প্রভাবশালী এমপি একেএম শামীম ওসমানের ডাকা আওয়ামীলীগের মহাসমাবেশকে সফল করতে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের প্রায় ১৫ হাজার নেতাকর্মীরা নৌপথে যোগদান করছেন। 

শনিবার দুপুরে উপজেলার মেঘনাঘাট থেকে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ আবদুল্লাহ আল কায়সার এবং সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির সফল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে জয় বাংলা স্লোগানে প্রকম্পিত করে নেতাকর্মীরা মহাসমাবেশের উদ্দেশ্যে রওনা দেয়।

সরজমিনে দেখা যায় সোনারগাঁ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে স্থানীয় চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে বিপুলসংখ্যক নেতাকর্মীরা মেঘনাঘাটে এসে জয় বাংলা স্লোগানে প্রকম্পিত করে রাজপথ।নেতাকর্মীরা সকাল থেকেই ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে খন্ড খন্ড বিশাল মিছিল নিয়ে সমবেত হন। এসময় আওয়ামী লীগ নেতাকর্মীদের বিশাল ঢল নামে। পরে ৩ তলা বিশিষ্ট দুটি লঞ্চে নেতাকর্মীদের ভিড়ে কানায়-কানায় পরিপূর্ণ হয়ে যায় ।

এসময় সোনারগাঁ উপজেলা আ'লীগের সিনিয়র সহ- সভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,  উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধভাবে এ কে এম শামীম ওসমানের ডাকে নারায়ণগঞ্জের আ'লীগের মহাসমাবেশে যোগদান করছি। এখানে আমাদের প্রায় ১৫ হাজার নেতাকর্মী দুইটি লঞ্চে ও বাসে করে মহাসমাবেশে যোগদান করছেন। আমরা সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগ নেতাকর্মীদের নিয়ে মাঠ পর্যায়ে কাজ করে যাচ্ছি। এর আগে আমরা প্রতিটি ইউনিয়নে নেতাকর্মীদের নিয়ে কাউন্সিলিং করেছি। সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের স্বতঃস্ফূর্তভাবে সমাবেশে যোগদানের বিষয়টি তা প্রমাণ করেছে। আগামীতেও আমরা ঐক্যবদ্ধভাবে প্রতিটি আন্দোলন সংগ্রামে নেতা কর্মীদের সঙ্গে নিয়ে বিএনপি জামায়াতের জ্বালাও পোড়াও ঠেকাতে রাজপথে থাকবো। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭