সোনারগাঁয়ে মোবাইল দোকানে দূর্ধর্ষ চুরি - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩

সোনারগাঁয়ে মোবাইল দোকানে দূর্ধর্ষ চুরি


সোনারগাঁ প্রতিনিধিঃ- 
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের মোগরাপাড়া চৌরাস্তায় অবস্থিত নুরা বেপারি মার্কেটের ৩য় তলায় মোবাইল দোকানে দূর্ধর্ষ চুরি ঘটনা ঘটেছে। 

শনিবার(১৬ সেপ্টেম্বর) সকাল আনুমানিক ৭টার দিকে ঈশাখা টেলিকম দোকান থেকে এন্ড্রয়েড মোবাইল সেট-১০৫ টি আনুমানিক মূল্য ১৫ লক্ষ ৭০ হাজার টাকাসহ নগদ ৫৫ হাজার টাকা এবং রাইসা টেলিকম এন্ড সার্ভিসিং এর দোকান থেকে ২৬ টি এন্ড্রয়েড মোবাইল সেট যার মূল্য ৩ লক্ষ ৯০ হাজার টাকা এবং নগদ ৫২ হাজার টাকা চোরেরা চুরি করে নিয়ে যায়।


এব্যাপারে দোকানের মালিক জসিম উদ্দিন (৪০) বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখত অভিযোগ দায়ের করেছেন।


অভিযোগে তিনি জানান,প্রতি শুক্রবার জুম্মা নামাজের পূর্বে উক্ত মার্কেট বন্ধ থাকে বিধায় গত ১৫ সেপ্টেম্বর দুপুর আনুমানিক ১২.০০ ঘটিকার সময় দোকানের কার্যক্রম শেষে আমাদের দোকানের শার্টার বন্ধ করিয়া এবং শার্টারে তালাবদ্ধ করিয়া চলে যাই। ১৬ সেপ্টেম্বর শনিবার সকাল আনুমানিক ০৯.০০ ঘটিকার সময় আমরা দোকানে আসিয়া দেখি যে, আমার দোকানের শার্টারে কোন তালা নাই এবং আমার পার্শে খোরশেদ আলম এর দোকানের শার্টারে নতুন তালা লাগানো। তখন আমরা আমাদের মার্কেট মালিককে অবগত করিয়া এবং আশেপাশের লোকজনদের উপস্থিতিতে আমার দোকানে খোঁজ করিয়া দেখা যায় যে, আমার দোকানের ভিতর ক্যাশে রক্ষিত নগদ ৫৫,০০০/-টাকা, ১০৫ (একশত পাঁচ) পিস এন্ড্রয়েট মোবাইল সেট নাই ।  মূল্য-১৫,৭৫,০০০/-টাকা। আমার পাশের খোরশেদ এর দোকানের ক্যাশের ভিতর রক্ষিত নগদ ৫২,০০০/-(বায়ান্ন হাজার) টাকা, ২৬ (ছাব্বিস) পিস এন্ড্রয়েট মোবাইল সেট নাই। যার মূল্য-৩,৯০,০০০/-(তিনলক্ষ নব্বই হাজার) টাকা। আমাদের ধারনা উক্ত তারিখ ও সময়ের মধ্যে অজ্ঞাতনামা কে বা কাহারা অসৎ উদ্দেশ্যে পরস্পর যোগসাজসে আমাদের দোকানের শার্টারের তালা ভাঙ্গিয়া দোকানের ভিতর প্রবেশ করিয়া উক্ত চুরির ঘটনা ঘটিয়েছে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭