লাখো জনতার সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রীর আর্শিবাদে পুষ্ট হলেন ইঞ্জিঃ মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৩

লাখো জনতার সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রীর আর্শিবাদে পুষ্ট হলেন ইঞ্জিঃ মাসুম


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য একে এম শামীম ওসমান এর সমাবেশে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের আর্শিবাদ পুষ্ট হলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির সফল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

শনিবার (১৬ সেপ্টেম্বর) দুপুরে স্বাধীনতা বিরোধী দেশি-বিদেশি অপশক্তির বিরুদ্ধে, দেশ বাঁচাও শ্লোগানে দেশপ্রেমীদের ঐক্যবদ্ধ হওয়ার আহবানে নারায়ণগঞ্জে আওয়ামী লীগের পার্টি অফিসের সামনে নারায়ণগঞ্জ-৪ আসনের সাংসদ সদস্য একে এম শামীম ওসমান এর ডাকে সমাবেশ অনুষ্ঠিত হয়।বিকেল ৩টায়ই কানায় কানায় পূর্ণ হয়ে যায় শহরের প্রানকেন্দ্র বঙ্গবন্ধু সড়ক।

লাখো জনতার সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সমাবেশ মঞ্চে একটি দৃশ্য হয়ে উঠে আলোচনার কেন্দ্রবিন্দু,সেটি হলো প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামালের সাথে সোনারগাঁ আ.লীগের সহ- সভাপতি ও পিরোজপুর ইউপির সফল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের কুশল বিনিময়। এতে দেখা যায় একে এম শামীম ওসমান এমপি আগ্রহী হয়ে দুজনের মধ্যে আন্তরিক মেলবন্ধনে সহায়তা করছেন।এসময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের পা ছুঁয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল মঞ্চে উপস্থিত সকল নেতাকর্মীদের সামনে আ.লীগ নেতা মাসুদুর রহমান মাসুমকে দোয়া ও দলের জন্য ভালো কাজ করে তার উজ্জল ভবিষ্যতের জন্য বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন।

এ বিষয়ে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,মঞ্চে প্রিয় নেতা এ কে এম শামীম ওসমান এমপি, আমার বিষয়ে মন্ত্রী মহোদয়ের কাছে তুলে ধরে বলেছেন, সে নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ইউপি চেয়ারম্যান,সোনারগাঁ আওয়ামীলীগকে ঐক্যবদ্ধ করে রাখেছে এবং দুর্বার গতিতে কাজ করে যাচ্ছে, আজকে কয়েকটি জাহাজে করে প্রায় ১৫ হাজার নেতাকর্মী নিয়ে সমাবেশে চমক সৃষ্টি করেছে।

এসময় মন্ত্রী মহোদয় আমাকে আর্শীবাদ করেন ও এভাবেই ঐক্যবদ্ধ হয়ে দলকে শক্তিশালী করে সাংগঠনিক কাজ করে এগিয়ে যাওর কথা বলেন।

এদিকে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের নেতা কর্মীরা ফেইসবুকে এ দৃশ্য ফলাও করে প্রচার করতে দেখা যায়।

এর আগে নারায়ণগঞ্জে সমাবেশ সফল করার লক্ষে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের নেতৃত্বে প্রায় ১৫ হাজার নেতাকর্মী নিয়ে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. সামসুল ইসলাম ভূঁইয়া, সাবেক সংসদ সদস্য ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল কায়সার এবং উপজেলা আ.লীগের সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমের সার্বিক নেতৃত্বে উপজেলার ১০ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও সহযোগী সংগঠনের ১৫ হাজার নেতৃবৃন্দ নিয়ে উৎসবমুখর আমেজে দুটি বড় বড় জাহাজ ও কয়েকটি বড় ছোট নৌযানে করে নারায়ণগঞ্জ সমাবেশে যোগ দেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭