মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন করলেন চেয়ারম্যান মাসুম - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৪ এপ্রিল, ২০২৩

মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন করলেন চেয়ারম্যান মাসুম


মোঃ নুর নবী জনিঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে ভবনাথপুর ঐতিহাসিক কেন্দ্রীয় জামে মসজিদের ছাদ ঢালাই কাজের উদ্বোধন করা হয়েছে।


শুক্রবার সকালে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি  চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম এই মসজিদ এর ছাদ ঢালাইয়ের কাজ উদ্বোধন করেন।


উদ্ধোধনকালে ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, মহান সৃষ্টিকর্তার ঘর মসজিদটির উন্নয়ন কাজে অংশগ্রহণ করতে পেরে আমি নিজেকে গর্বিত মনে করছি। আল্লাহ রাস্তায় দান করা ভাগ্যের ব্যাপার, আল্লাহর উছিলায়ই আমি মসজিদের ছাদ ঢালাই কাজে শরিক হতে পেরেছি। ভবিষ্যতেও ভালো কাজের সাথে থাকবে বলে তিনি আশ্বাস দেন। 


এ সময় উপস্থিত ছিলেন,এ সময় মোশাররফ হোসেন মেম্বারের সার্বিক তত্বাবধানে উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক ফিরোজ্জামান মোল্লা, মসজিদের ইমাম ও খতিব মাওলানা  শিব্বির আহমেদ, ভাটিবন্দর মাদরাসার মোহতামিম মাওলানা মোহাম্মদ উল্লাহ, মোয়াজ্জিন রফিকুল ইসলাম,  মসজিদ কমিটির সাবেক সভাপতি হাজী মোহাম্মদ আবদুল বাতেন, বর্তমান সভাপতি তাবারক হোসেন ভুইঁয়া,  সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ খোরশেদ আলম, কোষাধাক্ষ আফজাল হোসেন, সিরাজুল ইসলাম মোল্লা ও সমাজ কল্যান সম্পাদক জহিরুল ইসলামসহ এলাকার মুরুবী ও মসজিদ কমিটির সদস্যরা।  


জানা যায়, মসজিদের ৯০ শতাংশ জায়গায় মধ্যে  ১৯ শতাংশ জায়গা জুড়ে প্রায় ৫ কোটি টাকা ব্যয়ে মসজিদটির নির্মাণ কাজ শুরু হয়। তারই ধারাবাহিকতায়  প্রায় ৮৪০০ বর্গফুট ছাদের  ঢালাই কাজের উদ্ধোধন করা হয়। এ সময় মসজিদ তৈরি নির্মাণ কাজ সম্পন্ন করতে সমাজের বিত্তবানের সহায়তা কামনা করেন মসজিদ কমিটি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭