সাদিপুর ইউনিয়নে জাতীয় পার্টির কর্মী সভা অনুষ্ঠিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শনিবার, ১৫ এপ্রিল, ২০২৩

সাদিপুর ইউনিয়নে জাতীয় পার্টির কর্মী সভা অনুষ্ঠিত


মোঃ নুর নবী জনিঃ
-জাতীয় পার্টি প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব জননেতা লিয়াকত হোসেন খোকা এমপি বলেন, মহান আল্লাহ পাকের ইচ্ছায় সোনারগাঁয়ে বিগত  ৯ বছর ধরে আমি আপনাদের খাদেম হিসেবে খেদমত করার চেষ্টা করেছি,আগামীতে আল্লাহ পাক যদি তৌফিক দান করেন আবারও খেদমত করবো, আমি হলফ করে বলতে পারি স্বাধীনতার পরে সোনারগাঁয়ে অনেক এমপি,মন্ত্রী হয়েছেন কিন্তু কেউ এতো বেশি উন্নয়ন করতে পারেন নাই, আমি আপনাদের সহযোগিতায় ব্যাপক উন্নয়ন করার চেষ্টা করেছি , আইনশৃঙ্খলা যে কোন সময়ের চেয়ে এখন অনেক ভালো।


চাঁদাবাজি,মাদক ব্যবসা,ইভটিজিং সহ অপরাধমূলক কর্মকাণ্ডে আপনাদের আরো সহযোগিতা চাই , আগের মতো সোনারগাঁয়ে দলাদলি,মারামারি নেই , আমার সোনারগাঁয়ের মানুষ বিশৃঙ্খলা পছন্দ করেন না, তারা সুখ শান্তিতে বসবাস করতে চায়, মাদকের সঙ্গে কারা জড়িত আছে আপনার এলাকায় কে  মাদক ব্যবসা করে আপনি অবশ্য অবগত, আপনার সন্তানের ভবিষ্যতের চিন্তা করে মাদক ব্যবসা বন্ধ করতে স্হানীয় আইনশৃঙ্খলা বাহিনীকে তথ্য দিয়ে সহযোগিতা করেন। এভাবে সোনারগাঁয়ের প্রতিটি ইউনিয়নে জেগে উঠতে হবে তাহলে সারা সোনারগাঁ মাদক মুক্ত হবে,আমি আপনাদের সাথে আছি,কোন ভয় নেই,সবাই ঐক্যবদ্ধ থাকবেন ইনশাআল্লাহ।


শনিবার সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টি ও অঙ্গ সহযোগী সংগঠনের কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


এসময় তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন,বিগত ৯ বছরের উন্নয়নের বার্তা প্রতিটি ঘরে পৌঁছে দিতে হবে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সহযোগিতায় ব্যাপক উন্নয়ন হয়েছে। ইনশাআল্লাহ আরোও উন্নয়ন হবে।


কর্মী সভায় স্হানীয় ইউপি সদস্য মোঃ তাইজুল ইসলামের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জাতীয় পার্টি নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য আবু নাইম ইকবাল, সহ সভাপতি আলহাজ্ব এম এ জামান, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান বাবু, সাদীপুর ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক আবুল হাসেম, সদস্য সচিব নুর হোসেন মেম্বার,জাতীয় মহিলা পার্টির সোনারগাঁ উপজেলা আহবায়ক কাউন্সিলর জাহেদা আক্তার মনি,বারদী ইউনিয়ন জাতীয় পার্টি সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার,আবুল কাসেম মেম্বার, হামিদ মেম্বার,নাসরিন আক্তার পান্না,রমজান মেম্বার, মাইন উদ্দিন মেম্বার,মাসুম মোল্লা মেম্বার, আলী আকবর মেম্বারসহ নেতৃবৃন্দ ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭