সোনারগাঁয়ে মুখরোচক খাবার পরিবেশনের লক্ষ্যে 'সিকদার ডাইনের উদ্ধোধন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৫ জুলাই, ২০২২

সোনারগাঁয়ে মুখরোচক খাবার পরিবেশনের লক্ষ্যে 'সিকদার ডাইনের উদ্ধোধন


সোনারগাঁয়ে মুখরোচক খাবার পরিবেশনের লক্ষ্যে 'সিকদার ডাইনের উদ্ধোধন 



সোনারগাঁ প্রতিনিধিঃ-রাজধানী ঢাকার প্রবেশদ্বার ও প্রাচীন বাংলার ঐতিহাসিক রাজধানী সোনারগাঁওয়ে সুস্থ-সুন্দর সকল চিন্তাশীল এলাকাবাসীর জন্য সুখবর নিয়ে মুখরোচক বাংলা চাইনিজ ও কাবাব এর সমাহার নিয়ে 'সিকদার ডাইন' নামের খাবারের রেস্টুরেন্টের উদ্ধোধন হলো। সর্বোচ্চ গ্রাহক সুবিধা নিশ্চিত করে পরিস্কার-পরিচ্ছন্ন ও মনোরম পরিবেশে গুণগত ও মানসম্পন্ন খাবার পরিবেশনের প্রতিশ্রুতি নিয়ে 'সিকদার ডাইন' এর উদ্ধোধন করা হয়।


উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোগরাপাড়া চৌরাস্তার পূর্ব পার্শ্বে  আইয়ুব প্লাজার তৃতীয় তলায় সিকদার ডাইন'র অবস্থিত। 'সিকদার ডাইন' কলাপাতা কপি ও কলাপাতা বার্গার এর একটি প্রতিষ্ঠান।


সোমবার ২৫ জুলাই বেলা ১১ টায় ভোজনরসিকদের পরিবেশনের জন্য খুলে দেওয়া হয় সিকদার ডাইন। ধারনা করা হচ্ছে ঐতিহ্যবাহী বিভিন্ন মুখরোচক খাবারের স্বাদ, গ্রাহকরা এখানে উপভোগ করতে পারবেন। 


এছাড়াও 'সিকদার ডাইন' কতৃপক্ষ  জানান, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের অংশ হিসেবে 'সিকদার ডাইন' নিজস্ব অনলাইন পেইজ সয়ংক্রিয় থাকবে। এর মাধ্যমে বিভিন্ন বাসাবাড়ি, সরকারি -বেসরকারি কার্যালয়ের গ্রাহকরা অনলাইনে আমাদের রেস্টুরেন্টে খাবারের অর্ডার দিতে পারবেন এবং তাদের চাহিদা অনুযায়ী সর্বোচ্চ গুরুত্ব দিয়ে, গুণগত মানসম্পন্ন খাবারের হোম ডেলিভারি হিসেবে তাদের কাছে পৌঁছে দেওয়া হবে, বিভিন্ন বৈচিত্র্যময় স্বাদের খাবার। এছাড়াও গ্রাহকদের নিরাপত্তার স্বার্থে রেস্টুরেন্টের ভেতরে ও বাইরে সিসিটিভি সংযুক্ত করার উদ্যোগ নিয়েছি। 'সিকদার ডাইন'এ সুলভমূল্যে খাবার পাওয়া যাবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭