৩৭ হাজার বিদেশি মদ জব্দের ঘটনায় অন্যতম হোতা র‍্যাবের হাতে আটক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৫ জুলাই, ২০২২

৩৭ হাজার বিদেশি মদ জব্দের ঘটনায় অন্যতম হোতা র‍্যাবের হাতে আটক


৩৭ হাজার বিদেশি মদ জব্দের ঘটনায় অন্যতম হোতা র‍্যাবের হাতে আটক


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে উদ্ধার হওয়া ২টি কন্টেইনার থেকে প্রায় ৩৭ হাজার বিদেশি মদ জব্দের ঘটনায় অন্যতম হোতা আব্দুল আহাদকে আটক করা হয়েছে।রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে তাকে আটক করে র‍্যাব।



রোববার দুপুরে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক ইমরান খান গণমাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।


এর আগে নারায়ণগঞ্জ সোনারগাঁ থেকে এই চক্রের আরও দুইজনকে আটক করে র‌্যাব-১১। তাদের কাছ থেকে কোটি টাকা মূল্যের বিদেশি মদ উদ্ধার করা হয়।


সুতা ও মেশিনারিজ ঘোষণায় আনা দুটি কন্টেইনার চট্টগ্রাম বন্দর থেকে বের হয়ে নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে টিপর্দী এলাকায় পৌঁছালে গত শনিবার ভোরে সেটি জব্দ করা হয়। মূলত গার্মেন্টস পণ্যের আড়ালে শুল্ক ফাঁকি দিয়ে প্রায় ৩৭ কোটি টাকা মূল্যের ৩৭ হাজার বোতল বিদেশি মাদক দেশে এসেছিল এই কন্টেইনারে। এ সিন্ডিকেটের অন্যতম হোতা আব্দুল আহাদ। তাকে রাজধানীর বিমানবন্দর এলাকা থেকে আটক করেছে র‍্যাব। এ ব্যাপারে পরে ব্রিফিংয়ে বিস্তারিত তুলে ধরবে এলিট ফোর্সটি।


জানা গেছে, ঈশ্বরদী ইপিজেডের বিএইচকে টেক্সটাইল মিলস লিমিটেড ও কুমিল্লা ইপিজেডের হাসি টাইগার কোম্পানি লিমিটেডের নামে দুই কন্টেইনার সুতা ও মেশিনারিজ পণ্য আমদানির ঘোষণা দেওয়া হয়। চট্টগ্রাম মহানগরীর ডবলমুরিং এলাকার কেবি দোভাষ লেইনের সিঅ্যান্ডএফ এজেন্ট জাফর আহমদ এসব পণ্য ছাড় করানোর জন্য বিল অব এন্ট্রি দাখিল করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭