জাপার নেতাকর্মীদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে পার্টির জন্য কাজ করতে এমপি খোকার আহবান - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৫ জুলাই, ২০২২

জাপার নেতাকর্মীদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে পার্টির জন্য কাজ করতে এমপি খোকার আহবান


জাপার নেতাকর্মীদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে পার্টির জন্য কাজ করতে এমপি খোকার আহবান


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নে গতকাল সোমবার বিকেলে ৪নং ওয়ার্ড জাতীয় পার্টির উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। 


বারদী ইউপির ৪ নং ওয়ার্ডের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আব্দুল আউয়াল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য,ঢাকা বিভাগের অতিরিক্ত মহাসচিব নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য জননেতা লিয়াকত হোসেন খোকা । 


এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা ও সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,কেন্দ্রীয় জাতীয় পার্টির প্রচার সম্পাদক মাসুদুর রহমান মাসুম। 


অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন,জাতীয় সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেন, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সিরাজুল হক ভূইয়া,জাতীয় সেচ্ছাসেবক পার্টির সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু,নাঃগঞ্জ জেলা সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, জাতীয় পার্টি নেতা মুক্তার হোসেন,লায়ন তোফাজ্জল,বারদী ইউপি সদস্য মোঃ আমিন,ওমর ফারুক,মোহাম্মদ আলী,মো: ইসমাইল,ফরিদাসহ জাতীয় পার্টির নেতাকর্মীরা।


প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, জাতীয় পার্টির সকল নেতাকর্মীদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে পার্টির জন্য কাজ করতে হবে। আমরা সবাই একতাবদ্ধভাবে কাজ করলে আগামী নির্বাচনে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে, ইনশাআল্লাহ। তিনি আক্ষেপ করে বলেন, রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে দেশের মানুষ শান্তিতে ঘুমাতে পেরেছে। আর এখন আমরা কি দেখছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭