সোনাকান্দা ও বন্দর একরামপুর ঘাটের বৈধ ইজারাদার তন্ময়কে অবৈধ বানানোর পাঁয়তারা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৪ জুলাই, ২০২২

সোনাকান্দা ও বন্দর একরামপুর ঘাটের বৈধ ইজারাদার তন্ময়কে অবৈধ বানানোর পাঁয়তারা



সোনাকান্দা ও বন্দর একরামপুর ঘাটের বৈধ ইজারাদার তন্ময়কে অবৈধ বানানোর পাঁয়তারা 



বন্দর প্রতিনিধিঃ নারায়ণগঞ্জ নদী বন্দরের নিয়ন্ত্রণাধীন সোনাকান্দা ঘাট এবং বন্দর একরামপুর এলাকায় বৈধ ইজারাদার তানজিন রহমান তন্ময়কে অবৈধ বানানোর পাঁয়তারা  করছে বলে অভিযোগ উঠেছে।

তবে বৈধ ইজারাদার তানজিম রহমান তন্ময় জানান, বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ-পরিবহন কর্তৃপক্ষ যুগ্ম পরিচালক ( বন্দর)- এর দপ্তর নারায়ণগঞ্জ নদী বন্দর শেখ মাসুদ কামাল গত ৩১/৫/২০২২ তারিখে টেন্ডার এর মাধ্যমে ঘাটের ইজারা প্রদান করে। এবং নারায়ণগঞ্জ নদী বন্দরের নিয়ন্ত্রণাধীন " সোনাকান্দা ঘাট এবং বন্দর একরামপুর এলাকায় শুল্ক আদায় ও মালামালের উঠানামার লেবার হ্যাল্ডলিং পয়েন্টটি ২০২২-২০২৩ অর্থ বছরের জন্য ইজারা প্রদান করেন। এবং আমি বৈধভাবে এই ঘাটটির ইজারা পেয়ে থাকি। 

বিআইডব্লিউটিএ সূত্রে জানায়, সোনাকান্দা ঘাট এবং বন্দর একরামপুর এলাকার ঘাটটি টেন্ডারের মাধ্যমে সর্বোচ্চ ১৬ লাখ ১০০০ টাকায় ইজারা পান তানজিম রহমান তন্ময়। 

তানজিম রহমান তন্ময় আরও জানান, আমি বৈধ ইজারাদার কিন্তু আমাকে অবৈধ বানানোর জন্য আমার নাম সহ নারায়ণগঞ্জ জেলা যুবলীগ নেতা খান মাসদু ও মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের বন্দর থানার আহ্বায়ক মো. মাসুম আহমেদকে জড়িয়ে মিথ্যে, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত সংবাদ প্রকাশ করা হয়। এমনকি রাজনৈতিক ফয়দা হাসিলের জন্য খান মাসুদ ও মাসুম আহমেদ এর ছবি ব্যবহার করে বিভিন্ন পত্র-পত্রিকা সংবাদ প্রকাশ করা হয়। এছাড়াও বন্দর খেয়াঘাট পারাপারে ব্যবসায়ীদের মারধর করার ঘটনাও সম্পন্ন মিথ্যে। এ ঘটনায় আমি এই সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। 

নারায়ণগঞ্জ নদী বন্দরের যুগ্ম পরিচালক শেখ মাসুদ কামাল জানান, নারায়ণগঞ্জ নদী বন্দরের নিয়ন্ত্রণাধীন সোনাকান্দা ঘাট এবং বন্দর একরামপুর এলাকায় শুল্ক আদায় ও মালামালের উঠানামার লেবার হ্যাল্ডলিং এর জন্য ওনি টাকা তুলতে পারবে, এটি বৈধ। ওনার যেই সীমানা দেয়া আছে এর মধ্যে টাকা তুলতে পারবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭