মেঘনা ইকোনমিক জোনের কারখানায় আগুন, খবর সংগ্রহে মিডিয়াকর্মীদের বাঁধা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ৪ জুলাই, ২০২২

মেঘনা ইকোনমিক জোনের কারখানায় আগুন, খবর সংগ্রহে মিডিয়াকর্মীদের বাঁধা


মেঘনা ইকোনমিক জোনের কারখানায় আগুন, খবর সংগ্রহে মিডিয়াকর্মীদের বাঁধা



আজকের সংবাদ ডেস্কঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের মেঘনা ইকোনমিক জোনে সোনারগাঁ প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং নামে একটি কার্টুন তৈরির কারখানায় আগুনের ঘটনা ঘটেছে। আগুন নিয়ন্ত্রণ আনতে সোনারগাঁ ফায়ার সার্ভিস,মেঘনা গ্রুপের নিজস্ব ফায়ার সার্ভিস, গজারিয়া ফায়ার সার্ভিস ও ডেমরা ফায়ার সার্ভিসের ১৪টি ইউনিট কাজ করছে বলে জানা গেছে।


সোমবার (০৪ জুলাই) সকাল ৭টা ৪০মিনিটে আগুনের সূত্রপাত হয় বলে জানা যায়। 


প্রত্যক্ষদর্শীদের বরাতে জানা যায়, সকাল সাড়ে ৭টার দিকে উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে অবস্থিত টিপরদী এলাকার মেঘনা ইকোনোমি জোনের মেঘনা গ্রুপের সোনারগাঁ প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং কারখানার উত্তর-পশ্চিম পাশ থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যে আগুন পুরো কারখানায় ছড়িয়ে পড়ে। খবর পেয়ে তাদের নিজস্ব ও সরকারী প্রায় ১৪টি ইউনিট একসাথে আগুন নেভানোর চেষ্টা করে আগুন কিছুটা নিয়ন্ত্রনে আনে। এর কিছুক্ষন পর আবারও কারখার ভেতর আগুন ছড়িয়ে পড়ে। আগুন লাগার ঘটনা প্রত্যক্ষ করতে ইকোনোমি জোনেন ভেতর কোন মিডিয়া কর্মী প্রবেশ করতে দেয়া হয়নি।


নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন বলেন, মেঘনা ইকোনমিক জোনে আগুনের খবর পেয়ে নারায়ণগঞ্জ, মুন্সীগঞ্জ ও ডেমরাসহ বিভিন্ন স্টেশন থেকে ১৪টি ইউনিট ইতোমধ্যে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করেছে। আগুনের সূত্রপাত, ক্ষয়ক্ষতি ও হতাহতের কোনো তথ্য এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭