সিনহা স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

সিনহা স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া


সিনহা স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া 


আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সিনহা স্কুল এন্ড কলেজের সভাপতি হাজ্বী বাবুল ওমর বাবু বলেছেন,সিনহা স্কুল এন্ড কলেজের রেজাল্ট ভালো করে এই বিদ্যালয়ের মান রাখবে এটাই তোমাদের কাছে আমার চাওয়া। একটা কথা বলতে হয় ইচ্ছে না থাকা সত্ত্বেও তোমাদেরকে আজ অত্র প্রতিষ্ঠান থেকে বিদায় নিতে হচ্ছে। আজ শিক্ষাজীবনের একটি অধ্যায় সমাপ্ত। পরের আরেকটি নতুন অধ্যায়ে পা রাখার উদ্দেশ্যে তোমরা বিদায় নিচ্ছো। তোমাদের জন্য দোয়া করি তোমরা যেন ভবিষ্যতে শিক্ষাজীবনে আরো উন্নতি করে দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখতে পারো। 


বৃহস্পতিবার(১৬জুন)দুপুরে কাঁচপুর ইউনিয়নে অবস্থিত সিনহা স্কুল এন্ড কলেজের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন,তোমরা এখানে দীর্ঘ ৫ বছর শিক্ষাজীবনে তোমাদের অনেক শাসন-বাড়নের মধ্য দিয়ে যেতে হয়েছে। এই শাসন সাময়িক বিরক্তিকর মনে হলেও এখন এই শেষ মুহূর্তে বুঝতে হবে এটা তোমাদের জন্য কতটা প্রয়োজন ছিলো। পরিক্ষার্থীদের সমস্ত ছাত্র-ছাত্রীদের জন্য রইলো দোয়া। যাই হোক, বিদায়ী মুহূর্তে আর বেশি কিছু বলতে চাই না, এই  বিদ্যালয়ের সকল শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ ও দীর্ঘায়ু কামনা করে আমি আমার বক্তব্য এখানেই শেষ করছি। 

অভিভাবকদের উদেশ্যে তিনি বলেন, আপনার তাদের সাথে করে কেন্দ্রে নিয়ে যাবেন এবং পরিক্ষা শেষ হলে সাথে করে নিয়ে আসবেন, ও পরিক্ষার সময় শিক্ষার্থীদের প্রতি বেশি পেশার করবেন না যাতে করে তার মানসিক সমস্যা হয়। আপনারা সজাগ থাকবেন আপনার ছেলে মেয়ে পড়া শোনা রেখে যেন আড্ডা না করে মোবাইল চালানো থেকে একটু ভিরত রাখবেন। দেখবেন এই কাজ গুলো করলে তারা সবাই ভালো রেজাল্ট করে বেরিয়ে আসবে আপনারা অভিবাভকরা একটু সচেতন হন আপনাদের ছেলেমেয়েদের ভবিষ্যৎ সুন্দর হবে। 

সিনহা স্কুল এন্ড কলেজের এর অধ্যক্ষ আব্দুল আলিমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অত্র বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সদস্য ও কাচঁপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুব পারভেজ।


এছাড়াও আরোও উপস্থিত ছিলেন, অত্র বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির শিক্ষানুরাগী আব্দুন নুর,সদস্য রাশেদ,শিউলী আক্তার,রুবি আক্তার,মাহফুজ জামান,আবদুল আলিমসহ সকল শিক্ষক শিক্ষার্থী ও অভিভাবক বৃন্দ।


অনুষ্ঠান শেষে বিদায়ী ছাত্রছাত্রীদের সফলতা কামনা করে মিলাদ ও বিশেষ মোনাজাত করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭