সোনারগাঁয়ে মাদকদ্রব্যের অপব্যাবহার রোধে কর্মশালা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

সোনারগাঁয়ে মাদকদ্রব্যের অপব্যাবহার রোধে কর্মশালা


সোনারগাঁয়ে মাদকদ্রব্যের অপব্যাবহার রোধে কর্মশালা


জনিঃ-মাদক দ্রব্যের অপব্যবহার রোধ কল্পে সামাজিক আন্দোলন গড়ে তোলার জন্য সমন্বিত পরিকল্পনা প্রণয়নের লক্ষ্যে নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 


বৃহস্পতিবার (১৬জুন) সকালে উপজেলা হলরুমে  প্রশাসনের আয়োজনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।


কর্মশালায় উপজেলা নির্বাহী অফিসার তৌহিদ এলাহির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলার সুযোগ্য জেলা প্রশাসক মন্জুরুল হাফিজ।


কর্মশালায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা পরিষদের চেয়ারম্যান এড সামসুল ইসলাম ভুইয়া,সহকারী কমিশনার (ভূমি) ইব্রাহিম মিয়া,সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান পিপিএম,মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার ফেন্সি।



এছারাও সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাবরিনা হক,উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান সামসুল ইসলাম সামসু, বারদী ইউপি চেয়ারম্যান লায়ন মাহবুবর রহমান বাবুল,সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ,কাঁচপুর ইউপি চেয়ারম্যান মোশারফ ওমর,বৈদ্যোরবাজার ইউপি চেয়ারম্যান আল আমিন সরকারসহ সকল ইউনিয়নের পরিষদের সদস্য, বিদ্যালয়ের প্রধান শিক্ষক, মসজিদের ইমাম ও বিভিন্ন ইলেকট্রনিকস ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।


কর্মশালায় মাদকের অপব্যবহারের কারণ, প্রতিকার ও প্রতিরোধে করনীয়তা এবং সরকারি আইন ও আইনের ব্যবহার নিয়ে আলোচনা করা হয়। সাথে সাথে সামাজিক আন্দোলন গড়ে তুলে কিভাবে সমাজ থেকে মাদকের অপব্যবহার রোধ করা যায় এবং প্রতিরোধের জন্য সামাজিক নেতৃত্ব গড়ে তোলার ব্যাপারে সিদ্ধান্ত গৃহীত হয়।


  

 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭