সোনারগাঁয়ে প্রিজাইডিং অফিসারকে পিটিয়ে আহত, আটক ২ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৬ জুন, ২০২২

সোনারগাঁয়ে প্রিজাইডিং অফিসারকে পিটিয়ে আহত, আটক ২


সোনারগাঁয়ে প্রিজাইডিং অফিসারকে পিটিয়ে আহত, আটক ২


আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে মোগরাপাড়া ইউনিয়নের পাঁচপীর দরগাহ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের টিনশেড ভবন কেন্দ্রে প্রিজাইডিং অফিসারের ওপর হামলার অভিযোগে মেম্বার প্রার্থী আল মাহবুব ও তার ভাতিজা রাজুকে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ।


এসময় স্থানীয়দের সঙ্গে পুলিশের ধাওয়া পাল্টা ধাওয়া, ইটপাটকেল নিক্ষেপ, পুলিশের ফাঁকা গুলির ঘটনা ঘটে। 


এ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার ফখরুল ইসলামকে মারধর করা হয়। প্রিজাইডিং অফিসারকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। বুধবার বিকেলে ওই কেন্দ্রে নির্বাচনি ভোট গননা শেষে মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে পুলিশের ধাওয়া ও পাল্টা ধাওয়া হয়। এতে মেম্বার প্রার্থীসহ ১০জন আহত হয়েছে। ২৯ রাউন্ড গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে পুলিশ। ভোট গননা গরমিল নিয়ে মেম্বার প্রার্থীদের সঙ্গে প্রিজাইডিং অফিসারের তর্কের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে মেম্বার প্রার্থী তাহের আলী দাবি করেন।


জানা যায়, মোগরাপাড়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে ২ হাজার ৯ শত ৬৪ ভোট রয়েছে। এ ভোটের মধ্যে একটি পুরুষ ও একটি মহিলা কেন্দ্র রয়েছে। ভোট গননার সময় দুই হাজার তিন’শ ভোট কাস্ট হয়েছে বলে প্রিজাইডিং অফিসার জানিয়েছেন।ফলাফল দেওয়ার সময় মাত্র ১২ শত ভোটের হিসাব দেখিয়ে প্রিজাইডিং অফিসার চলে আসতে চাইলে এ নিয়ে মেম্বার প্রার্থীদের সঙ্গে প্রিজাইডিং অফিসারের তর্কবিতর্ক হয়।


এসময় মেম্বার প্রার্থীরা সকলেই একত্রিত হয়ে পুনরায় ভোট গননার দাবি করেন। এক পর্যায়ে মেম্বার প্রার্থীর সমর্থকরা উত্তেজিত হয়ে প্রিজাইডিং অফিসার ফখরুল ইসলামকে মারধর করে। প্রিজাইডিং অফিসার ফখরুল ইসলাম সোনারগাঁ উপজেলা খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে কর্মরত আছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেলে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে চাইলে পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপ, ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে মেম্বার প্রার্থী প্রিজাইডিং অফিসার তাহের আলী, আল মাহবুব, রাজু, সগির মিয়া, আবুল কাশেমসহ ১০ জন আহত হয়। আহতদের বিভিন্ন ক্লিনিকে চিকিৎসা দেওয়া হয়েছে।


মোগরাপাড়া ইউনিয়নের মেম্বার প্রার্থী তাহের আলীর দাবি, ভোট গননার গরমিল থাকায় পুনরায় ভোট গননার দাবি করলে তর্ক বিতর্কের জের ধরে এ ঘটনা ঘটে। প্রিজাইডিং অফিসার ভুল তথ্য দিয়ে চলে আসতে চাইলে সকল মেম্বার প্রার্থী সমর্থকরা উত্তেজিত হয়ে মারধর করে।


সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান পিপিএম বলেন, প্রিজাইডিং অফিসারকে মারধরের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এ ঘটনায় মেম্বারপ্রার্থীসহ ২জনকে আটক করা হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে ২৯ রাউন্ড গুলি করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭