বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে পৌরসভা একাদশকে হারিয়ে জামপুর একাদশ ফাইনালে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে পৌরসভা একাদশকে হারিয়ে জামপুর একাদশ ফাইনালে


বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্টে পৌরসভা একাদশকে হারিয়ে জামপুর একাদশ ফাইনালে 



সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ অনুর্ধ্ব ১৭ টুর্নামেন্ট খেলায় সোনারগাঁ উপজেলার পৌরসভাকে হারিয়ে জামপুর একাদশ সফাইনালে।


গতকাল বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধু শেখ রাসেল স্টেডিয়াম মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। 


চেয়ারম্যান হুমায়ুন কবির ভুঁইয়া বলেন,খেলাধুলা মানুষের মনকে সতেজ করে তোলে ও যুব সমাজকে মাদক থেকে দুরে রাখে। তাই লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা একটি বিনোদন মাধ্যম। এবং আজকের খেলাটি সুন্দর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে। উক্ত নির্ধারিত ৪০মিনিটের খেলায় ১-০গোলে জামপুর ইউনিয়ন একাদশ বিজয়ী হয়েছি। ধন্যবাদ জানাই সোনারগাঁ উপজেলা প্রশাসনকে এমন একটি খেলার আয়োজন করার জন্য। 


সোনারগাঁও উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক এড.সামসুল ইসলাম ভূইয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ সোনারগাঁও  আসনের সংসদ সদস্য ও জাতীয় পাটির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা। উদ্বোধক ছিলেন সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.তৌহিদ এলাহি। এ সময় আরো উপস্থিত ছিলেন,জামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভুঁইয়া,বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.আল আমিন সরকার,সোনারগাঁও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো.আবু নাঈম ইকবাল, দৈনিক বাংলাদেশের আলো পএিকার সোনারগাঁও প্রতিনিধি মো.নাসির উদ্দিন,জামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোতালিব ভুঁইয়া,ইউপি সদস্য সানাউল্লাহ,মনির মেম্বার,কাঁচপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ মাহবুব পারভেজ,বারদী ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ সহ অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গ।


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭