সোনারগাঁয়ে এমপি খোকার নেতৃত্বে উন্নয়নে সকল জনপ্রতিনিধি ঐক্যবদ্ধ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ১৩ এপ্রিল, ২০২২

সোনারগাঁয়ে এমপি খোকার নেতৃত্বে উন্নয়নে সকল জনপ্রতিনিধি ঐক্যবদ্ধ


সোনারগাঁয়ে এমপি খোকার নেতৃত্বে উন্নয়নে সকল জনপ্রতিনিধি ঐক্যবদ্ধ


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলায় দল মত নির্বিশেষে সকল দলের প্রতিনিধিদের নিয়ে উন্নয়ন কর্মকান্ড চালিয়ে আসছেন স্থানীয় সংসদ সদস্য জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা। 

২০১৪ সালে সোনারগাঁয়ের এমপি নির্বাচিত হওয়ার পর থেকেই সকল দল মতের জনপ্রতিনিধিদের নিয়ে আন্তরিকতার সাথে সোনারগাঁয়ের অবকাঠামোগত উন্নয়ন শিক্ষা-সংস্কৃতি রাস্তাঘাট,ব্রীজ-কালবাটসহ যাবতীয় উন্নয়ন কর্মকান্ড করে আসছেন।
আমজনতার এমপি লিয়াকত হোসেন খোকা তিনি এমপি নির্বাচিত হওয়ার পর সোনারগাঁয়ের প্রতিটি এলাকায় ঘুরে ঘুরে নানা অবকাঠামোগত সমস্যাগুলো চিহ্নিত করে একের পর এক উন্নয়ন কর্মকান্ড পরিচালনা করছেন তিনি। এক্ষেত্রে তাকে সহযোগিতা করেছেন সকল দলমতের জনপ্রতিনিধিগণ,স্থানীয় জনপ্রতিনিধিরা যার যার অবস্থান থেকে সমন্বয়ের মাধ্যমে উন্নয়নমূলক কর্মকান্ডে ভূমিকা রেখে যাচ্ছেন। 
দলগত পার্থক্য থাকলেও তারা একজোট হয়ে সোনারগাঁ বাসীর উন্নয়ন করে আসছেন এক্ষেত্রে সকলকে সহযোগিতা করে আসছেন,উন্নয়ন কর্মকান্ডে কাউকে বাধা বিপত্তি তো দূরের কথা উল্টো উন্নয়নমূলক কর্মকান্ডের সকল জনগণের সহযোগিতা করেছেন তিনি। স্থানীয় জনপ্রতিনিধি যেকোন সহযোগিতার প্রয়োজনে হাত বাড়ালেই সব ধরনের সহায়তা করে আসছেন। 

উন্নয়নমূলক কর্মকান্ডে যা দেশের অন্যান্য জেলার সংসদীয় আসনের তুলনায় ভিন্ন চিত্র এই উপজেলায় রাজনৈতিক মতপার্থক্য থাকলেও উন্নয়নমূলক কর্মকান্ডে সকলে একজোট হয়ে উন্নয়নে ভূমিকা রাখছেন। 

সোনারগাঁ উপজেলার স্থানীয়রা জানান স্থানীয় পরামর্শক এমপি খোকা উন্নয়নমূলক কর্মকান্ড করে আসছেন। যেখানে সমস্যা রয়েছে সেইসব উন্নয়নে নিরসন করে আসছেন সম্প্রতিককালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নবনির্বাচিত চেয়ারম্যান উন্নয়নমূলক কর্মকান্ডে ভূমিকা রাখতে পারে সেজন্য আরও বৃহত্তর আকারে সকলের প্রতি দুইহাত সম্প্রসারণ করেছেন তিনি।এছাড়াও তিনি বিগত সময়ে যারা ছিলেন তাদের নিয়ে করেছেন অনেক উন্নয়ন যার ফলশ্রুতিতে ইউনিয়ন পরিষদ থেকে আওয়ামী লীগের নৌকা প্রতীকে নির্বাচিত চেয়ারম্যান আলামিন সরকার,জামপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান হুমায়ুন কবির ভুইয়া এমপি খোকাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন।সেই সাথে উন্নয়নে তারা এগিয়ে এসেছেন। 

এদিকে বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে রয়েছেন নবনির্বাচিত চেয়ারম্যান এডভোকেট সামসুল ইসলাম ভূঁইয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন বাবুল ওমর বাবু,  মহিলা ভাইস চেয়ারম্যান পদে রয়েছেন মাহমুদা আক্তার ফেন্সি আর এই উপজেলা পরিষদের মাধ্যমে উন্নয়নমূলক কর্মকান্ডে সার্বিক সহযোগিতা করছেন এমপি খোকা। 
বিগত সময়ের চেয়ে বর্তমান উপজেলা পরিষদের মাধ্যমে আরও ব্যাপক উন্নয়নমূলক কর্মকান্ড হবে বলে স্থানীয়রা মনে করেন একইভাবে জেলা পরিষদ সদস্য ফারুক হোসেন ভূঁইয়া নুর আলম খান মোস্তাফিজুর রহমান মাসুম ও অ্যাডভোকেট নুরজাহান বেগম জেলা পরিষদের মাধ্যমে যার যার অবস্থান থেকে ছয় মাসেই উন্নয়নে ভূমিকা রাখছেন। আর এই উন্নয়ন কর্মকাণ্ডে সুযোগ তৈরি করে দিয়েছেন এমপি খোকা এখানে কেহ সহযোগিতা চাইলে বা না চাইলেও সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। 
এছাড়াও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম থেকে শুরু করে প্রতিটি ইউনিয়নের চেয়ারম্যান এমপি খোকার সহযোগিতায় উন্নয়নমূলক কর্মকাণ্ডে নেমেছেন যার যার অবস্থান থেকে উন্নয়নমূলক কর্মকান্ড করার সে সুযোগ তৈরি করে দিয়ে আসছেন এমপি খোকা।  ফলে স্থানীয় ভাবে সোনারগাঁয়ের মানুষ উন্নয়ন মূলক কার্যকলাপ সুফল পাচ্ছেন যদিও এর আগে নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,জামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিম সিকদার শিবলু,বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব উন্নয়নমূলক কর্মকান্ডে ভূমিকা রেখেছেন। 


এমপি খোকা মূলত স্থানীয় সংসদ সদস্য সহযোগিতা ছাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উন্নয়নমূলক কর্মকান্ডে ভূমিকা রাখতে পারেন না যে কারণে এমপির সহযোগিতার প্রয়োজন হয় আবার অনেক জেলায় চেয়ারম্যানগণ যার যার অবস্থান থেকে উন্নয়ন কর্মকান্ড করতে গেলে এমপিদের বাঁধার সম্মুখীন হন কিন্তু সোনারগাঁয়ে কাউকে বাঁধা না দিয়ে উন্নয়নমূলক কর্মকাণ্ডের জন্য তিনি সবার সহযোগিতা চান এবং সবাইকে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। কেউ চাইলেও করেন কেউ সারিতে না চাইলেও তিনি করেন, যার ফলে স্থানীয়রা বলছেন এমপি খোকার আন্তরিকতায় দল-মত নির্বিশেষে জনপ্রতিনিধিগণ সরকারের উন্নয়নমূলক কর্মকান্ডে ভূমিকা রাখতে পারছেন আর এটাই এখনকার সবচেয়ে বড় সফলতা হিসেবে জনগণ দেখছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭