বন্দরে পুলিশ সোর্স শাহালমসহ গ্রেপ্তার-২, ইয়াবা উদ্ধার - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২

বন্দরে পুলিশ সোর্স শাহালমসহ গ্রেপ্তার-২, ইয়াবা উদ্ধার


বন্দরে পুলিশ সোর্স শাহালমসহ গ্রেপ্তার-২, ইয়াবা উদ্ধার


মোঃ মোয়াশেল ভূঁইয়া

নারায়ণগঞ্জ বন্দরে ৭ পিছ ইয়াবা ট্যাবলেটসহ পুলিশ সোর্স শাহালমসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার  করেছে পুলিশ। 


গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ীরা হলো বন্দর উপজেলার কুশিয়ারা পূর্বপাড়া এলাকার সাহাবুদ্দিন মিয়ার ছেলে পুলিশ সোর্স শাহালম (৪৬) ও একই উপজেলার তিনগাঁও দক্ষিনপাড়া এলাকার মৃত সুধিরাম বিশ্বাসের ছেলে প্রান বিশ্বাস (৪৫)।  পরে তাদের দুপুরে মাদক মামলায় আদালতে প্রেরণ করা হয়।  


এরআগে সোমবার (১১ এপ্রিল) বিকেলে বন্দর উপজেলার তিনগাও দক্ষিনপাড়াস্থ মাদক কারবারি প্রান বিশ্বাসের বাড়িতে মাদক উদ্ধারের অভিযান চালিয়ে ইয়াবাসহ এদেরকে গ্রেপ্তার করা হয়। 


এ ব্যাপারে বন্দর থানার উপ-পরিদর্শক ও সেকেন্ড অফিসার আবুল খায়ের বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে বন্দর থানায় মাদক আইনে  মামলা রুজু করেছেন। 

থানা সূত্রে জানা গেছে, আটককৃত পুলিশ সোর্স শাহ আলমসহ তার সহযোগী প্রান বিশ্বাস দীর্ঘ দিন ধরে কুশিয়ারা ও তিনগাঁওসহ এর আশেপাশে এলাকায় অবাধে মাদক ব্যবসা করে আসছে। 


গতকাল সোমবার বিকেলে বন্দর থানার সেকেন্ড অফিসার আবুল খায়েরসহ সঙ্গীয় র্ফোস গোপন সংবাদের ভিত্তিতে তিনগাঁও এলাকায় মাদক ব্যবসায়ী প্রান বিশ্বাসের বাড়িতে মাদক উদ্ধারের অভিযান চালায়। 


অভিযান কালে পুলিশ প্রাণ বিশ্বাসের বাড়িতে পুলিশের সোর্স শাহ আলমের কাছ থেকে ২পিছ ইয়াবা ও প্রান বিশ্বাসের কাছ থেকে ৫পিছ ইয়াবা ট্যাবলে উদ্ধার করা হয়

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭