সাদিপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনে জামাত-বিএনপির হামলা,ফলাফল স্থগিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৮ মার্চ, ২০২২

সাদিপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনে জামাত-বিএনপির হামলা,ফলাফল স্থগিত


সাদিপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির নির্বাচনে জামাত-বিএনপির হামলা,ফলাফল স্থগিত

আজকের সংবাদ ডেক্সঃ- নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির নিবার্চনকে কেন্দ্র করে জামাত-বিএনপির হামলায় প্রায় ১০জন আহত হয়েছে। এসময় মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার নির্বাচন স্থগিত করে দেন। 


সোমবার(২৮শে মার্চ) রাত ৮টার দিকে উপজেলার সাদীপুর ইউনিয়ন এর সাদিপুর স্কুল মাঠে এই ঘটনা ঘটে। এ ঘটনায় থানা অভিযোগ দায়ের করা হয়েছে।


জানা যায়, উপজেলার সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির নির্বাচনে আলী হোসাইন ও আবু বক্কর এর প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করেন। 



এসময় দুই প্রার্থীর গজল প্রতিদ্বন্দ্বীর মধ্যে ভোট গণনা শেষে চুড়ান্ত ফলাফলের সময় আলী হোসাইনের প্যানেল থেকে ৪ জন নির্বাচিত হবে এমন সংবাদে আবু বক্কর সমর্থকরা সুকৌশলে বিদ্যুৎ সংযোগ বন্ধ করে পূর্বপরিকল্পিত ভাবে শতশত সমর্থকরা তার মিলের ভেতর থেকে লোহার, লাঠিসোটাসহ দেশীয় অস্ত্র নিয়ে ব্যালেট পেপার ছিনতাই করার চেষ্টা করলে আলী হোসেনের সমর্থকরা বাঁধা প্রদান করায় তাদের উপর অতর্কিত হামলা করে।


এসময় উভয় পক্ষের সংঘর্ষে আলী হোসাইনের সমর্থক সজিব,মিজান,জালাল,নুর মোহাম্মদসহ উভয় পক্ষের প্রায় ১০ জন আহত হন। এসময় আহতদের উদ্ধার করে উপজেলা স্বস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 


এ ঘটনায় নির্বাচনী ফলাফল স্থগিত করেছেন মাধ্যমিক শিক্ষা অফিসার ও প্রিজাইডিং অফিসার সাইফুল ইসলাম প্রধান। পরে রাত সাড়ে ৮ টার দিকে আবারও আবু বক্করের সমর্থকরা বিদ্যালয়ের প্রধান ফটকসহ স্কুলের মালামাল ভাংচুর করে। এ সময় প্রায় ১০টি ককটেল ফাটিয়ে এলাকায় আতংক সৃষ্টি করে তারা। ককটেল বিস্ফোরণের সময় এলাকায় আতঙ্ক বিরাজ করে।


পরে অতিরিক্ত পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।


তালতলা বাজার তদন্ত কেন্দ্রের ইনর্চাজ আবু সাইদ পিয়াল জানান, নিবার্চন নিয়ে সংঘর্ষের ঘটনায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে। তদন্ত করে ব্যবস্থা গ্রহন করা হবে।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭