সোনারগাঁও সরকারি কলেজে ছাত্রলীগের দুই সভাপতি ! সমালোচনার ঝড় - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ২৮ মার্চ, ২০২২

সোনারগাঁও সরকারি কলেজে ছাত্রলীগের দুই সভাপতি ! সমালোচনার ঝড়


সোনারগাঁও সরকারি কলেজে ছাত্রলীগের দুই সভাপতি ! সমালোচনার ঝড়


সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়নগঞ্জ সোনারগাঁ সরকারী কলেজের ছাত্রলীগ সভাপতি ও ভিপি পরিচয় দিয়ে জাহিদ হাসান নিলয় স্বাধীনতা দিবস উপলক্ষে সিনিয়র নেতাদের ছবি ব্যবহার করে ফেস্টুন লাগিয়ে নিজেকে বড় ধরনের নেতা প্রচার করছে বলে অভিযোগ পাওয়া গেছে।


শুধু তাই নয় নিলয় নিজেকে সোনারগাঁ সরকারী কলেজের ছাত্রলীগ সভাপতি ও ভিপি পরিচয়ে ফেস্টুন ব্যানার সাঁটিয়েছেন। 


এবিষয়ে বাংলাদেশ ছাত্রলীগ নারায়নগঞ্জ জেলার সাবেক সহ সভাপতি ও আসন্ন মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হাজ্বী সোহাগ রনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি স্ট্যাটাস দিয়ে সাংবাদিক, সোনারগাঁ ছাত্রলীগ ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।এ নিয়ে সর্বত্র চলছে আলোচনা,সমালোচনা।


একটি সুত্রে জানা যায়,সোনারগাঁও সরকারি কলেজ ছাত্রলীগের (ভি পি) ও সভাপতি লিখে সোনারগাঁও সরকারি কলেজ এর মেইন গেইটে পোস্টার, ব্যানার করেছে,ভিপি পরিচয়দানকারি জাহিদ হাসান নিলয়।এতে তিনি সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র নেতাদের ছবি ব্যবহার করেন।


নাম প্রকাশে অনিচ্ছুক ছাত্রছাত্রীরা জানান,যেখানে বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র মতে সোনারগাঁও সরকারী কলেজ ছাত্রলীগের নব নির্বাচিত কমিটি-সভাপতি সজল চন্দ্র ঘোষ ও সাধারন সম্পাদক অর্নি আলম। সেখানে জাহিদ হাসান নিলয়ের সোনারগাঁ সরকারী কলেজের ছাত্রলীগ সভাপতি ও ভিপি পরিচয় দেয়া বেমানান ও প্রতারনার শামিল। এই পদ ব্যবহার করা তার মোটেই ঠিক হয়নি,তারা জানান এই পদ ব্যবহার করে বিভিন্ন জায়গায় নানান ধরনের অপকর্ম করে বেড়াচ্ছেন নিলয়।


তারা বলেন,বাংলাদেশ ছাত্রলীগকে অপমান করা হচ্ছে ও বাংলাদেশ ছাত্রলীগের ভাবমূর্তি ক্ষুণ্ন করছে ভূয়া ভিপি ও সভাপতি জাহিদ হাসান নিলয়।


এ ব্যাপারে জানতে জাহিদ হাসান নিলয়ের ব্যবহৃত মোবাইল ফোনে কল করা হলে তিনি বলেন,উনারা যদি সভাপতি,সাধারণ সম্পাদক হন তারা কেন কলেজে আসেনা, আমি সব কাজ করি,তিনি বলেন, আমার বিরুদ্ধে আনা অভিযোগ সত্য নয় তা মিথ্যা ও বানোয়াট।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭