এমপি খোকার দোয়া নিয়ে মেম্বার পদপ্রার্থী ফারুকের নির্বাচনী প্রচারণা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

এমপি খোকার দোয়া নিয়ে মেম্বার পদপ্রার্থী ফারুকের নির্বাচনী প্রচারণা



সোনারগাঁ প্রতিনিধিঃ- নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদে ফুটবল মার্কায় ভোট ও দোয়া চেয়েছেন বারদী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী নিঃস্বার্থ,সমাজকর্মী,অন্যায়ের প্রতিবাদী কন্ঠস্বর, গরবীবের বন্ধু ফারুক আহম্মেদ মান্নান। 


সোমবার(১৫ই নভেম্বর) বিকেলে তিনি উপজেলা পরিষদে এসে নারায়ণগঞ্জ-৩ আসেন সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার কাছে দোয়া কামনা করেন। 



তিনি বারদী ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের প্রত্যেকটি ভোটারের দ্বারস্থ হয়ে ভোট ও দোয়া চাইছেন বিনয়ের সাথে। তার এই বিনয়ী ও ভদ্র আচরনে ভোটাররা তাকে সমর্থন ও ভোট দিয়ে জয়যুক্ত করার আস্বাস দেন। তাদের আস্বাস ও অনুপেরণায় তিনি উৎসাহিত হয়ে মেম্বার পদপ্রার্থী।


ফারুক আহম্মেদ মান্নান বলেন, আপনারা যদি আমাকে মেম্বার পদে নির্বাচিত করেন তাহলে আমি এলাকার জনসাধারণের সব রকমের সুুযোগ সুবিধা প্রদান করবো যেমন রাস্তা ঘাটের উন্নয়নসহ বয়স্ক, বিধবা,প্রতিবন্ধি,গর্ভবতী ভাতা প্রদান করে আপনাদের সেবায় সর্বদা আমি নিজেকে উৎস্বর্গ করবো। তাছাড়া সরকারি ত্রাণ দিয়েও আমি আপনাদের সেবা করে যাবো।  তিনি নির্বাচন অফিসারের নিকট সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের দাবি জানান।


এলাকাবাসী জানায়,মেম্বার পদপ্রার্থী জনাব মোঃ ফারুক আহম্মেদ মান্নান একজন নির্ভিক, সৎসাহসী, অন্যায়ের প্রতিবাদী, বলিষ্ঠ কন্ঠস্বর ও নিঃস্বার্থ  জাপা কর্মী। তিনি গরীব দুঃখী মানুষের প্রিয় ব্যক্তি। গরীব দুঃখী মানুষ বিপদে আপদে সব সময় কাছে পায় বলে এবারের নির্বাচণে তাকে মেম্বার পদে সমর্থন দিয়েছেন। এসময় বারদী  ইউনিয়নের ১নং ওয়ার্ডের  বিপুল পরিমান নেতাকর্মী তার সাথে ছিলেন। মেম্বার প্রার্থী ফুটবল মার্কায় সকলের কাছে ভোট চান ও দোয়া প্রার্থনা করেন ও প্রচার প্রচারনা চালাচ্ছেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭