নোয়াগাঁও ইউপিতে চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের ব্যাপক গনসংযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ১৬ নভেম্বর, ২০২১

নোয়াগাঁও ইউপিতে চেয়ারম্যান ইউসুফ দেওয়ানের ব্যাপক গনসংযোগ



সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব ইউসুফ দেওয়ান ভোটারদের সাথে ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। 


গতকাল মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত  নোয়াগাঁও ইউনিয়নের বিভিন্ন এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। এসময় তারা বাড়ী বাড়ী গিয়ে ভোট প্রার্থনা করেন।


এসময় তার সমর্থকরা জানান,তিনি একজন সমাজসেবক নোয়াগাঁও ইউনিয়নের  ৭নং ওয়ার্ডের বাসিন্দা,নোয়াগাঁও ইউনিয়নে তার নিজস্ব ওয়ার্ডসহ প্রতিটি ওয়ার্ডের পাড়া-মহল্লায় গণসংযোগ অব্যাহত রেখেছেন। 


এসময় এই ইউনিয়নের সাধারণ ভোটারদের সাথে কথা বলে জানা যায় চেয়ারম্যান প্রার্থী ইউসুফ দেওয়ান একজন সৎ ব্যক্তি সাধারণ মানুষের যেকোন বিপদে তিনি এগিয়ে আসেন এবং সহযোগিতা করে থাকেন। মহামারীর করোনাকালীন সময়ে যখন লকডাউন ছিল তখন মানুষ ঘর বন্দী হয়ে থাকতে হয়েছিল ওই সময় তিনি নিজস্ব অর্থায়নেই অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।


নোয়াগাঁও ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ইউসুফ দেওয়ানের সঙ্গে কথা বললে তিনি বলেন আমি নির্বাচনকে সামনে রেখে প্রতিনিয়ত সাধারণ ভোটারদের সাথে গণসংযোগ চালিয়ে যাচ্ছি আমি নির্বাচিত হলে একটি সুশিক্ষিত নতুন সমাজ ও আমার ইউনিয়নের বাকী কাজ গুলো করবো ইনশাআল্লাহ। 


এসময় তার সাথে বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭