সোনারগাঁয়ের রুমা নারায়ণগঞ্জ জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক নির্বাচিত - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

সোনারগাঁয়ের রুমা নারায়ণগঞ্জ জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক নির্বাচিত



আজকের সংবাদ ডেস্কঃ নারায়ণগঞ্জ জেলা মহিলা দলের পুর্নাঙ্গ কমিটিতে রহিমা শরীফ মায়াকে সভাপতি ও সোনারগাঁয়ের রুমা আক্তারকে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়েছে।


বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় মহিলা সভানেত্রী আফরোজা আব্বাস ও সাধারণ সম্পাদক সুলতানা আহমেদ শনিবার (১৩ নভেম্বর) এই কমিটির অনুমোদন দেন।


জেলা মহিলা দলের কমিটিতে স্থান পেয়েছে সিনিয়র সহ-সভাপতি শাহিনা আক্তার রেহেনা, সহ-সভাপতি পদে এসেছেন হাসিনা মমতাজ লাকি, তাসলিমা বেগম ও রুমি আক্তার।


যুগ্ম সাধারণ সম্পাদক নাহার সুলতানা, সাংগঠনিক সম্পাদক ডলি আহম্মেদ, সহ-সাংগঠনিক সম্পাদক নাজমা বেগম, দিপালী আক্তার, দপ্তর সম্পাদক এড. মাকসুদা বেগম, সহ–দপ্তর সম্পাদক বিনু আক্তার, কোষাধ্যক্ষরানু খন্দকার, প্রচার সম্পাদক সালমা বেগম,সহ-প্রচার সম্পাদক আনোয়ারা, আইন বিষয়ক সম্পাদক এড. আমেনা শিল্পী, ক্রীড়া বিষয়ক সম্পাদক সাজিয়া আলম, সহ-ক্রীড়া বিষয়ক সম্পাদক সোনিয়া আক্তার, সমাজ সেবা বিষয়ক সম্পাদক মিনু আক্তার, ধর্ম বিষয়ক সম্পাদক শারমিন আক্তার, সহ-ধর্ম বিষয়ক সম্পাদক মিনা আক্তার।


এছাড়াও সদস্য করা হয়েছে মমতাজ ইউসূফ, কানিজ ফাতেমা ফাতু, শারমিন তাছলিম লীনা, ফাতেমা বেগম, জোহরা বেগম, রেহেনা বেগম, রিনি বেগম, নীলা আক্তার, দীপা ইসলাম, আসমা বেগম, নাজমা বেগম, নূর জাহান বেগম, রেহেনা বেগম, পারুল আক্তার, বিউটি আক্তার, সেলিনা বেগম, মামুনি আক্তার, খুশি বেগম, নাছিমা বেগম, সাহিদা বেগম, রাবেয়া বেগম, ফাতেমা হক, মাহমুদা, হাজেরা, মাকসুদা, কল্পনা, শান্তা, সামিয়া তাসরিন, ফারজানা আক্তার মুনা ও শেলি বেগম।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭