সোনারগাঁয়ে ব্যবসায়ীকে অপহরণ করে হত্যার চেষ্টার ঘটনায় মামলা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৭ জুন, ২০২৩

সোনারগাঁয়ে ব্যবসায়ীকে অপহরণ করে হত্যার চেষ্টার ঘটনায় মামলা


সোনারগাঁ প্রতিনিধিঃ-
নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে আল আমিন নামে এক ব্যবসায়ীকে অপহরণ করে হত্যার চেষ্টার অভিযোগ উঠেছে। 

এ ঘটনায় রোববার রাতে সোনারগাঁ থানায় ৭ জনকে আসামী ও ৪/৫ জনকে অজ্ঞাতনামা আসামি করে একটি মামলা দায়ের করা হয়। আসামীরা হলো সামসুল আলম, আব্দুর নুর, সাগর চৌধুরী, বাবু,রমজান,গুলজার,নাদিমসহ অজ্ঞাত আরো ৪/৫ জন।

গত শনিবার (২৪ জুন) রাতে উপজেলার মিরেরটেক বাজার এর ব্যবসায়ি কার্যালয় থেকে তাকে অপহরণ করা হয় বলে অভিযোগ ভুক্তভোগী ব্যবসায়ী আল আমিনের। ভুক্তভোগী আল আমিন স্থানীয় একটি পশুর হাটের ইজারাদার ও ডিশ ব্যবসায়ি বলে জানান। 

অপহৃত ইজারাদার আল আমিন জানান, উপজেলার তালতলা এলাকায় পশুর হাটের ইজারা পান তিনি। এতে ক্ষুব্ধ হয়ে স্থানীয় প্রভাবশালী সামসুলের নেতৃত্বে একদল অস্ত্রধারী সন্ত্রাসী শনিবার রাতে মিরেরটেক এলাকায় তার ব্যবসা প্রতিষ্ঠানে গিয়ে হাটটি হস্তান্তর করার জন্য হুমকি দিলে রাজি না হওয়ায় তার মাথায় পিস্তল ঠেকিয়ে মাইক্রোবাসে তুলে নিয়ে মারধরসহ হত্যা চেষ্টা করে ওই সন্ত্রাসীরা।এসম তার কাছে থাকা দুই লাখ পঞ্চাশ হাজার টাকা ও দুটি মোবাইল ফোন ছিনিয়ে নেয় সন্ত্রাসীরা।

এ খবর পেয়ে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালালে অভিযুক্তরা নয়াপুর এলাকায় রাস্তার পাশে মাইক্রোবাস থেকে তাকে ফেলে রেখে পালিয়ে যায়।পরে তালতলা ফাঁড়ির পুলিশ অভিযান চালিয়ে অপহৃত ওই ব্যবসায়ীকে উদ্ধার করেন। 

এঘটনায় তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাকির রাব্বানী জানান, পশুর হাটের ইজারাদারকে অপহরণ ও হত্যা চেষ্টার খবর পেয়ে তাকে উদ্ধার করা হয়েছে, সেই সাথে ৭ জনের নাম উল্লেখ করে একটি মামলা দায়ের করা হয়েছে। 

এবিষয়ে সোনারগাঁও থানার ওসি ( তদন্ত )  আহসান উল্লাহ বলেন, পশুর হাটের ইজারাদারকে অপহরণের ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে, আসামীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে । 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭