জামপুরে জাপার প্রার্থীর প্রচারণায় নৌকা প্রার্থীর সমর্থকের হামলার অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

জামপুরে জাপার প্রার্থীর প্রচারণায় নৌকা প্রার্থীর সমর্থকের হামলার অভিযোগ



সোনারগাঁ প্রতিনিধিঃ-নারায়ণগঞ্জ সোনারগাঁয়ের জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হুমায়ুন কবিরের সমর্থকদের বিরুদ্ধে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আশরাফুল ইসলাম ভুইয়া মাকসুদের প্রচারনায় বাঁধা ও তার সমর্থকদের পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। 


বৃহস্পতিবার(১৯ নভেম্বর) রাতে জামপুর ইউনিয়নের মহজমপুর ও শেখেরহাট এলাকায় এ ঘটনা ঘটে।


প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান,জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের মনোনীত প্রাথী হুমায়ুন কবিরের ছেলে রোমান ও তার সমর্থক নাজমুল মিয়ার নেতৃত্বে মহজমপুর এলাকায় তাদের প্রতিদ্বন্ধী জাতীয় পার্টির প্রার্থী আশরাফুল ভুইয়া মাকসুদের সমর্থক দ্বীল মোহাম্মদের বাড়ীতে গিয়ে হামলা চালানো হয়। 


এ সময় দিল মোহাম্মদকে বাড়িতে না পেয়ে তার স্ত্রীকে পিটিয়ে আহত করা হয় বলে জানা যায়। 


অপর দিকে ওই ইউনিয়নের শেখেরহাট এলাকায় ৭নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মিছির আলী ও তার লোকজনকে নিয়ে আশরাফুল ইসলাম ভুইয়া মাকসুদের পক্ষে লাঙ্গল প্রতীকে প্রচারনা চালালে নৌকার প্রার্থী হুমায়ুন কবির ভুইয়ার সমর্থক সুজন মিয়া ও সুমন মিয়ার নেতৃত্বে ১৫-২০ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে মিছির আলী ও তার লোকজনকে পিটিয়ে আহত করে।


এসময় স্থানীয়রা আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা প্রদান করেন।


এ বিষয়ে জামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জাতীয় পার্টির সাধারন সম্পাদক আহত মিছির আলী জানান তার লোকজনকে নিয়ে জাতীয় পার্টি মনোনীত আশরাফুল ইসলাম ভুইয়া মাকসুদের প্রচার প্রচারনা চালানোর সময় অতর্কিতভাবে আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা তাদের উপর হামলা চালিয়ে তাদের পিটিয়ে আহত করে।


এ বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হুমায়ুন কবির ভুইয়া মুঠোফোনে জানান,এ ঘটনার বিষয়ে তিনি অবগত নন,এমনকি তার কাছে কেউ অভিযোগ করেননি বলেও জানান।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭