পিরোজপুর ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী রাসেল ভূইয়া জনপ্রিয়তার শীর্ষে - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

শুক্রবার, ১৯ নভেম্বর, ২০২১

পিরোজপুর ইউপি নির্বাচনে মেম্বার প্রার্থী রাসেল ভূইয়া জনপ্রিয়তার শীর্ষে



আজকের সংবাদ ডেস্কঃ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী হিসেবে জনপ্রিয়তায় এগিয়ে রাসেল ভূঁইয়া রাজ।


আগামী ২৮ নভেম্বর তৃতীয় ধাপে  ইউপি নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে, এরই মধ্যে তার ফুটবল মার্কা সমর্থকদেরকে নিয়ে তিনি জনসংযোগ উঠান বৈঠক

ও সকলের দোয়া ও সমর্থন কামনা করেন। জনসেবার কারণে সাধারণ মানুষের কাছে রাসেল অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি।


একজন উদীয়মান যুবক রাজনীতিবিদ হিসেবে দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায়। তিনি তার সাধ্য অনুযায়ী সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন। তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান।



স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন। রাত-দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে তরুন সমাজ সেবক রাসেল ভূঁইয়াকে ৩নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চাই। এদিকে তার গনসংযোগ,উঠান বৈঠক সমর্থক উপস্থিত থাকতে দেখা যায়। 


এবিষয়ে মেম্বার প্রার্থী রাসেল ভূইয়া বলেন,আমি একজন সাধারণ ক্ষুদ্র ব্যবসায়ী ,আমার যা আছে সব কিছু আপনাদের। আমার ওয়ার্ডের অবহেলিত মানুষের সেবা দিয়ে যেতে পারলে ই আমি সার্থক।

প্রিয় পিরোজপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বাসী আমাকে যদি সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৩ নং ওয়ার্ডকে একটি আধুনিক রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে এলাকাবাসীকে। আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭