প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন নৌকার মাঝি মাসুম আহমেদ এবং তার সহধর্মিণী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১০ অক্টোবর, ২০২১

প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে শুভেচ্ছা ও অভিনন্দন জানালেন নৌকার মাঝি মাসুম আহমেদ এবং তার সহধর্মিণী



বন্দর প্রতিনিধিঃ- উনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আসন্ন নির্বাচন কে সামনে রেখে গতকাল শনিবার রাতে দলের পরীক্ষীত ত্যাগী নেতাদের  দলীয় প্রতিক ( নৌকা) মার্কা প্রদান করেন  বাংলাদেশ আওয়ামী লীগ। 

সেই সুবাদে নারায়ণগঞ্জের বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদের  সফল চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহমেদকে ২ য় বারের মতো নৌকা প্রতিক দিয়ে মনোনীত করায় বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী ও জণনেত্রী শেখ হাসিনা কে শুভেচ্ছা ও অভিনন্দন জানান চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহমেদ সহ তার সহধর্মিণী জোসনা আহমেদ।

সেই সাথে ধন্যবাদ জানান, নারায়ণগঞ্জ (৫) আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা একে এম সেলিম ওসমান ও নারায়ণগঞ্জ (৪) আসনের সাংসদ একে এম শামীম সহ বন্দর উপজেলা ও ধামগড় ইউনিয়ন  আওয়ামী লীগের  অঙ্গ সংগঠনের উদ্বর্তন নেতা-কর্মীদের।

সরাসরি এক আলাপচারিতায় চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহমেদের সহধর্মিণী জোসনা আহমেদ পরম করুনাময় মহান আল্লাহ পাকের দরবারে শুকরিয়া আদায় করে বলেন, আমি আমাদের জননেত্রী  ও মাননীয় প্রধানমন্ত্রী  শেখ হাসিনার সুস্থতা সহ দীর্ঘায়ু কামনা করি।

 পাশাপাশি এমপি সেলিম ওসমান ও শামীম ওসমানের পরিবারের মঙ্গল কামনা করি। 

অপর এক প্রশ্নের জবাবে জোসনা  আহমেদ ধামগড় বাসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, আমরা ধামগড় ইউনিয়ন বাসির দোয়া চাই। 

আমরা যেনো ধামগড় বাসির সুখে দুঃখে পাশে থেকে সব সময় সেবা করতে পারি। 

এ সময় তিনি আরো বলেন, আমরা অসহায় মানুষের বিপদে আপদে পাশে ছিলাম এখনো আছি ভবিষ্যতেও থাকবো ইনশাআল্লাহ।

অন্যদিকে চেয়ারম্যান আলহাজ্ব মাসুম আহমেদ বলেন, আমি আমার প্রিয় ইউনিয়ন বাসির কাছে মাননীয়  প্রধানমন্ত্রী জণনেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চাই। 

এ সময় মাসুম আহমেদ আরো বলেন,  আমার প্রিয় নেতা বীর মুক্তিযোদ্ধা একে এম সেলিম ওসমান ও একে এম শামীম ওসমান সহ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব বীর মুক্তিযোদ্ধা এম এ রশীদ ভাইয়ের  সুস্বাস্থ্যে কামনা করি। 

সব শেষে তিনি বলেন, আমি আল্লাহর কাছে প্রার্থণা করি আমি যতদিন বাঁচি ততদিন  আমি  যেনো আমার ধামগড় ইউনিয়ন বাসির সেবা করতে পারি ইনশাল্লাহ। 

অবশেষে ধামগড় বাসিকে উদ্দেশ্য করে তিনি বলেন, আপনারা আমার ও আমার পরিবারের জন্য দোয়া করবেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭