জাহিদ হাসানকে মদনপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চায় চাঁনপুরের এলাকাবাসী - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১০ অক্টোবর, ২০২১

জাহিদ হাসানকে মদনপুর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মেম্বার হিসেবে দেখতে চায় চাঁনপুরের এলাকাবাসী



সুমন হাসান :- পরির্বতনের লক্ষ্যে চাঁনপুর এলাকাবাসী সকলের মতামত  একাত্মতা প্রকাশ করে মোঃ জাহিদ হাসানকে ৫নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হিসেবে দেখতে চান। আজ ৯ অক্টোবর রোজ শনিবার বেলা ৫টায় বন্দর উপজেলার মদনপুর ইউনিয়নের 

৫নং ওয়ার্ডে বিশিষ্ট ব্যবসায়ী মোঃ জাহিদ হাসানের বাসভবনে এলাকাবাসীর এক বৈঠকে এই সিন্ধান্ত নেন।


আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বন্দর উপজেলার মদনপুর  ইউনিয়নের ৫নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী হিসেবে হেভিওয়েট প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মােঃ জাহিদ হাসান।


৫নং ওয়ার্ডের মানুষের কাছে তিনি অত্যন্ত আস্থাভাজন ব্যক্তি হিসেবে অল্প সময়ে সু-পরিচিতি লাভ করেছেন এবং একজন উদীয়মান যুবক হিসেবে । দীর্ঘদিন ধরে তিনি নিজেকে ব্যস্ত রেখেছেন সাধারণ মানুষের সেবায় । সাধ্য অনুযায়ী সাহায্য করেছেন সাধারণ মানুষের । মানুষের পাশে থেকে বিভিন্ন ধরনের সাহায্য সহযােগিতা করে গেছেন । তিনি নিজেকে মানুষের সেবায় উৎসর্গ করে দিতে চান ।


স্থানীয়রা বলেন তিনি তাদের সকল বিপদে আপদে এগিয়ে আসেন । রাত - দিন যখনই চাই আমরা তাকে পাশে পাই । আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে যুবক সমাজসেবক মোঃ জাহিদ কে মেম্বার হিসেবে দেখতে চাই ।


ইউপি সদস্য পদপ্রার্থী মোঃ জাহিদ হাসান জানান আমাকে যদি জনগণ তাদের সেবা করার সুযােগ দেয়, তাহলে আমি নির্বাচিত হয়ে ৫নং ওয়ার্ডকে একটি রােল মডেল ওয়ার্ড হিসেবে উপহার দিবাে। চাঁনপুর ৫নং ওয়ার্ডের কোনো এক জনলোক যদি মিথ্যা মামলা খেয়ে হয়রানির শিকার হয়। আমি আমার টাকা দিয়ে তাদের জামিন করবো। ও  তাদের জীবনের নিরাপত্তা নিশ্চিত করবো।আমার স্বপ্ন এলাকাবাসীর সেবা করা ও সুখে দুঃখে পাশে থাকা।


উক্ত আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন মোঃ হাসেম কন্টাক্টর, সভাপতি ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ। মোঃ সিরাজ ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সাধারন সম্পাদক। মোঃ আলিমউদ্দিন,হাজী মোতালিব, মোঃ সেলিম, নাজমুল,গোলজার, মাহমুদ হোসেন, সিরাজ আমানুল্লাহ,নুরুল হুদা,মোকতার, কবির, জাহাঙ্গীর, আলমগীর,বেলায়েত,আক্তার,।মাসুদ,মাজেদুল,সুজন,সজীব,শারজাহান খান,সাদ্দাম,শাওন,নজরুল,ছত্তর হাজী, শাহ আলম সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭