সোনারগাঁওয়ে গনটিকা কার্যক্রম পরিদর্শনে এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

সোনারগাঁওয়ে গনটিকা কার্যক্রম পরিদর্শনে এমপি খোকা


সোনারগাঁওয়ে গনটিকা কার্যক্রম পরিদর্শনে এমপি খোকা


মোঃ নুর নবী জনিঃ-প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে সারাদেশের ন্যায় নারায়ণগঞ্জ সোনারগাঁয়েও কোভিট-১৯ গনটিকা কর্মসূচি পালিত হয়েছে। এর আগেও দেশে কয়েক দফা গনটিকা ক্যাম্পেইনের ব্যবস্থা করেছে স্বাস্থ্য অধিদপ্তর।তবে এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনই এ আয়োজন করা হয়েছে।


মঙ্গলবার (২৮সেপ্টেম্বর) সকালে সোনারগাঁও উপজেলার জিআর স্কুল এন্ড কলেজে গণটিকার কার্যক্রম পরিদর্শনে যান নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা।


এসময় তার সাথে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,জেলা পরিষদ সদস্য ফারুক আহমেদ, জি,আর স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সুলতান মিয়াসহ জাতীয় পার্টির নেতাকর্মীরা।


গণশিক্ষা কার্যক্রম পরিদর্শন শেষে সাংবাদিকদের কাছে এমপি খোকা বলেন আমাদের প্রত্যাশা সোনারগাঁয়ে প্রত্যেকটি মানুষ গনটিকার আওতায় আসবে তারা এই গণটিকা গ্রহণ করে কোভিডের সার্বিক রক্ষা করবে।তিনি বলেন সোনারগাঁয়ে ব্যাপকভাবে এই গণ টিকার কার্যক্রম চলছে প্রথম দুই ধাপে ব্যাপক উপস্থিতি ছিল আজও তেমন সাড়া পাওয়া যাচ্ছে প্রশাসনের পক্ষ থেকে যথেষ্ট নিরাপত্তা নিশ্চিত করা হয়েছে আজকে মানুষ নিরাপদে এই টিকা নিতে পারছেন আমি মাননীয় প্রধানমন্ত্রী কে সোনারগাঁ বাসীর পক্ষ থেকে ধন্যবাদ জানাই।


তিনি বলেন সোনারগাঁ উপজেলার দশটি ইউনিয়ন ও একটি পৌরসভায় এই গনটিকা কার্যক্রম চলছে। 


উল্লেখ্য ২৮ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে সারাদেশে ক্যাম্পেইন এর মাধ্যমে করোনা ভাইরাসের ৮০ লাক্ষ ডোজ টিকা দেওয়ার টার্গেট নিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭