সুশিক্ষা নিশ্চিত করতে বর্তমান সরকার কাজ করছে, এমপি খোকা - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১

সুশিক্ষা নিশ্চিত করতে বর্তমান সরকার কাজ করছে, এমপি খোকা

আজকের সংবাদ ডেক্সঃ-নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা এমপি বলেছেন, যে কোন এলাকার সার্বিক উন্নয়নের জন্য সেই এলাকাটিতে সুশিক্ষা নিশ্চিত করা প্রয়োজন। সেই লক্ষ্যে বর্তমান সরকার কাজ করছে। তবে এক্ষেত্রে অভিভাবক ও শিক্ষকদের আন্তরিকতা প্রয়োজন। সন্তানের সুন্দর ভবিষ্যৎ সাজানোর ক্ষেত্রে অভিভাবকের সার্বক্ষণিক সচেতনতার কোন বিকল্প নেই।’


বুধবার (২৯সেপ্টেম্বর)সকালে উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন এর ৪৯নং বাড়ীমজলিশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৭৫,৩৬.০৫১/-টাকায় নির্মিত ৪তলা ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।


এমপি খোকা বলেন,‘বর্তমান সরকার শিক্ষাবান্ধব। এই সরকার দেশের শিক্ষাক্ষেত্রে বৈপ্লবিক উন্নতি করেছে। এরই ধারাবাহিকতায় সোনারগাঁ সরকারি কলেজসহ অনেকগুলো স্কুল-কলেজ প্রতিষ্ঠা করেছি। একাধিক প্রতিষ্ঠানকে করেছি সরকারীকরণ এবং এমপিওভুক্ত। শিক্ষার উন্নয়নে সারাদেশে সোনারগাঁকে নিয়ে যেতে চাই অনন্য উচ্চতায়।’সারা পৃথিবীতে করোনা ভাইরাস আক্রমণ করেছে  বাংলাদেশ এ মহামারী থেকে রক্ষা পায়নি সেই কারণে  দেশের সক শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা  এ মুহূর্তে আমাদের দেশে করোনার প্রকোপ অনেকটা নিয়ন্ত্রণে এসেছে  এবং দেশের সকল শিক্ষা প্রতিষ্ঠান পূনরায় খুলে দিয়েছে  আজকে আমার কোমলমতি শিশুরা মনের আনন্দে বিদ্যালয়ে আসছে মনের আনন্দে লেখা পড়া করছে  আগামীতে তারা এ দেশের নেতৃত্বে আসবে  একটি উন্নয়নশীল দেশে রুপান্তর করবে এটা আমার প্রত্যাশা   


অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল,প্রাথমিক শিক্ষা অফিসার দৌলতউর রহমান খাঁন।


বাড়ীমজলিশ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোসাম্মদ নারগিস আক্তার এর সভাপতিত্বে আরোও উপস্থিত ছিলেন, ইউআরসি ইনেস্টোক্টর হোসেনে আরা,সহকারী উপজেলা শিক্ষা অফিসার কানিজ ফাতেমা,সহকারী শিক্ষা অফিসার লোরা আহম্মেদ,মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের সদস্য মাজহারুল ইসলাম মানিক,ঠিকাদার শাহীন,বিশিষ্ট ব্যবসায়ী মনির হোসেন,গোলাম রাব্বানি বাদল,জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান সম্পাদক মোঃ আনিসুর রহমান বাবু,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির নারায়ণগঞ্জ জেলা সাধারণ সম্পাদক জাবেদ রায়হান,আলমগীর কবির মেম্বার,ফজলুল হক,মোঃ হাসান ইমাম,বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোস্তফা,মান্নান মেম্বার,জহির হোসেন,হোসেন মন্জুর মল্লিক হিরুসহ শিক্ষক ও শিক্ষার্থীরা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭