সোনারগাঁয়ে জাতীয় পার্টির উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

সোনারগাঁয়ে জাতীয় পার্টির উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন



আজকের সংবাদ ডেক্সঃ- নারায়ণগঞ্জ সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির  আয়োজনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে আনন্দ র‌্যালি, কেককাটা, আলোচনা সভা, বৃক্ষ রোপন ও এতিম শিশুদের মাঝে খাদ্য বিতরন করা হয়েছে। 


মঙ্গলবার(২৮ সেপ্টেম্বর) উপজেলার বিভিন্ন এলাকায় এসব কর্মসুচি পালিত হয়। পরে সন্ধ্যায় উপজেলার উদ্ধবগঞ্জ এলাকার জাতীয় পার্টির কার্যালয়ে কেক কেটে জন্মদিন পালন করা হয়  


এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগন্জ -৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা বিভাগীয় অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা। 


এসময় এমপি খোকা বলেন,জননেত্রী শেখ হাসিনা যখন রাষ্ট্রপরিচালনা করে তখনই দেশের উন্নয়ন হয়। বিশ্বের কাছে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসাবে কাজ করছে। জননেত্রী শেখ হাসিনার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে বিএনপি- জামায়াতের সন্ত্রসীরা তাকে বিভিন্ন সময়ে হত্যার ষড়যন্ত্র করেছে। সৃষ্টিকর্তার অশেষ রহমতে তিনি রক্ষা পেয়েছেন।তার যোগ্য নেতৃত্বে দেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাড়িয়েছে। প্রধানমন্ত্রীর তুলনা তিনি নিজেই। বিশ্বের দরবারে তিনি একজন সৎ ও সাহসী রাজনৈতিবিদ।


পরে কেককাটা,বৃক্ষ রোপন,এতিমদের মাঝে খাবার বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 


এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আবু নাইম ইকবাল,জাতীয় পার্টি সোনারগাঁও পৌরসভার সভাপতি এম এ জামান, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি,জাতীয় স্বেচ্ছাসেবক পার্টি কেন্দ্রীয় নেতা আনিসুর রহমান বাবু,বৈদ্যের বাজার ইউনিয়ন জাতীয় পার্টি সভাপতি মোহাম্মদ আলী মেম্বার, সনমান্দি ইউনিয়ন জাতীয় পার্টি আহবায়ক আবুল হোসেন,মোঃ শহীদ সরকার,বাছেদ মেম্বার,মজিবুর রহমান মেম্বার, সাকিব হাসান মেম্বার, ফিরোজ মেম্বার,নেহাল মেম্বার, মতিউর রহমান মেম্বার, মোঃ শহীদ, মোঃ রমজান, লুৎফা বেগম মেম্বার, মোঃ ফজলুল হকসহ জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ  ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭