সাংবাদিক নুর নবী জনির সেজো ভাইয়ের মৃত্যুতে সোনারগাঁও রিপোর্টাস ক্লাবের শোক - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৮ জুলাই, ২০২১

সাংবাদিক নুর নবী জনির সেজো ভাইয়ের মৃত্যুতে সোনারগাঁও রিপোর্টাস ক্লাবের শোক

সাংবাদিক নুর নবী জনির সেজো ভাইয়ের মৃত্যুতে সোনারগাঁও রিপোর্টাস ক্লাবের শোক


সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃসোনারগাঁও রিপোর্টাস ক্লাবের সাংগঠনিক সম্পাদক আজকের সংবাদ ডটকম এর প্রকাশক ও জবস টিভির নারায়ণগঞ্জ জেলা সমন্নয়ক মোঃ নুর নবী জনির সেজো ভাই মোঃ আলীনুর (৪৪) রোববার দিবাগত রাতে বাড়ীচিনিস এলাকায় হৃদক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। 

সোনারগাঁও রিপোর্টাস ক্লাবের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মোঃ নুর নবী জনির সেজো ভাইয়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সোনারগাঁও রিপোর্টাস ক্লাবের পক্ষথেকে সভাপতি আব্দুস সাত্তার প্রধান, সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম সাধারণ সম্পাদক দ্বীন ইসলাম অনিক গভীর শোক প্রকাশ ও দু’আ কামনা করেছেন। এছাড়াও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করে জান্নাতের উঁচু মাকাম ও পরিবারের সদস্যদের ধৈর্য্য ধারণ করার তাওফিক ধরার জন্য কামনা করেন।

এছারাওনারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা। তিনি এক শোক বার্তায় শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর শোক ও সমবেদনা জানান।  

মৃত্যুর আগে তিনি দীর্ঘদিন ধরে কিডনিজনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও ভাই-বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। রোববার সকাল সাড়ে দশটায় বাড়ীমজলিশ হাফেজিয়া মাদ্রাসা ঈদগাহ প্রাঙ্গণে জানাজা শেষে সামাজিক কবরস্থানে মরহুমের লাশ দাফন করা হয়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭