ফেসবুকে রাসেল ভূঁইয়ার নামে অপপ্রচারের বিরুদ্ধে মামুন ভূঁইয়ার অভিযোগ - আজকের সংবাদ

সদ্য পাওয়া

Home Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

Post Top Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭

রবিবার, ১৮ জুলাই, ২০২১

ফেসবুকে রাসেল ভূঁইয়ার নামে অপপ্রচারের বিরুদ্ধে মামুন ভূঁইয়ার অভিযোগ


ফেসবুকে রাসেল ভূঁইয়ার নামে অপপ্রচারের বিরুদ্ধে মামুন ভূঁইয়ার অভিযোগ

সোনারগাঁও প্রতিনিধি:--নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রাসেল ভূঁইয়া নামে তরুণ সমাজসেবকের নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচারের অভিযোগ পাওয়া গেছে।

শনিবার(১৭ জুলাই) উপজেলার পিরোজপুর ইউনিয়নের দুধঘাটা গ্রামের সাবেক ইউপি চেয়ারম্যান ও জাতীয় পার্টির ইউপি সভাপতি সিরাজুল হক ভূঁইয়ার বড় ছেলে ও রাসেল রাজ ভূঁইয়ার বিরুদ্ধে বিভিন্ন ফেক আইডি থেকে ফেসবুকে অপপ্রচার করায় তার ছোট ভাই পিরোজপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি নেতা মামুন ভূঁইয়া সোনারগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সম্পর্কে রাসেল ভূঁইয়া জানান, গত কয়েকদিন যাবত পূর্ব শত্রুতার জের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে Sadia islam ও আছলাম চৌধুরীসহ আরোও কয়েকটি ভুয়া আইডি থেকে সামাজিক ভাবে মান সম্মান নষ্ট করার অসৎ উদ্দেশ্যে আমাকে ও আমার পরিবারকে মানহানি করার উদ্দেশ্যে আপত্তিকর বাজে মন্তব্য ও পোষ্ট দিচ্ছে। আমি পুলিশের সহায়তায় এই অপকর্মের মূলহোতাদেরকে বের করে দ্রুত আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি।

অভিযোগকারী ছাত্রলীগের নেতা মামুন ভূইয়া জানান, কয়েক বছর আগে এই মাদকের বিরুদ্ধে কথা বলার কারণে মৃত্যুর দুয়ার থেকে বেঁচে বর্তমানে আমার বড় ভাই রাসেল ভূইয়া পঙ্গুত্ব নিয়ে জীবনযাপন করছে। তাই মাদক ও মাদকের সঙ্গে সম্পৃক্তদের শাস্তির আওতায় এনে এলাকা মাদক মুক্ত করতে ফেক আইডির বিরুদ্ধে ব্যবস্থা নিতে থানায় লিখিত অভিযোগ জানিয়েছি।

তিনি আরো জানান, সামনে ইউপি নির্বাচনে আমার ভাই এলাকার মেম্বার পদপ্রার্থী তাই জনপ্রিয়তার ঈর্ষান্বিত হয়ে একটা কুচক্রি মহল ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। আমি সোনারগাঁও থানা ও প্রসাশনের কাছে সুষ্ঠু তদন্ত দাবী জানাচ্ছি।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

Post Bottom Ad

বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন ০১৯২৬৮৭০৭২৭